asha kormi recruitment 1

Asha Kormi Recruitment – আশা কর্মী পদে নিয়োগ বিজ্ঞপ্তি

Asha Kormi Recruitment – পশ্চিমবঙ্গ সরকারের বিশাল বড় নিয়োগ। আশা কর্মী পদে নিয়োগ বিজ্ঞপ্তি জারি করলো সরকার (Govt. Jobs)।

রাজ্য সরকার দীর্ঘসময় পর মহিলাদের জন্য আনলো সুবর্ণ সুযোগ (Govt. Jobs)। মাধ্যমিক পাশ করা সকল মহিলা আবেদন করতে পারবেন এই পদে। আবেদন করার শেষ তারিখ ৪ঠা মার্চ, ২০২২, বিকেল ৫টা পর্যন্ত। কিভাবে আবেদন করবেন ? জেনেনিন বিস্তারিত।

  পদের নাম : আশা কর্মী (Asha Kormi Recruitment)
  শূন্য পদ : মোট শূন্য পদের সংখ্যা ২৩টি।

 শিক্ষাগত যোগ্যতা এবং বয়স : ১লা জানয়ারি, ২০২২ এর পরিপ্রেক্ষিতে ৩০ থেকে ৪০ বছরের মধ্যে মাধ্যমিক পাশ করেছে এমন সকল মহিলা এই পদে আবেদন করতে পারবেন।

সীমাবদ্ধতা : এই পদে কেবলমাত্র মহিলারাই আবেদন করতে পারবেন। তবে মহিলাকে বিবাহিতা বা বিধবা অথবা আইনতঃ ভাবে বিবাহ বিচ্ছিন্ন হতে হবে। Asha Kormi Recruitment

 আবেদন পদ্ধতি : এই পদে আবেদন সম্পূর্ণ অফলাইন করতে হবে। সঙ্গে যে নথি গুলি থাকা আবশ্যক সেগুলো নিচে উল্লেখ করা হলো –

 ১) বয়সের প্রমাণ পত্র ২) আঁধার কার্ড বা ভোটার কার্ড ৩) মাধ্যমিক পাশের সার্টিফিকেট ৪) ড্রাইভিং এর অভিজ্ঞতা থাকলে তার যথার্থ প্রমাণপত্র  ৫) সেল্ফ সেল্ফ অ্যাটেস্টেড পাসপোর্ট সাইজের দুটি রঙিন ফটোকপি। Asha Kormi Recruitment

নিয়োগের স্থান : দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারাম মহকুমার অন্তর্ভুক্ত চারটি ব্লকে  (গঙ্গারামপুর ব্লক, হরিরামপুর ব্লক, বংশীহারী ব্লক, কুশমন্ডি ব্লক) আশা কর্মী নিয়োগ করা হবে।

আরো পড়ুন, Post Office Recruitment – মাধ্যমিক যোগ্যতায় পোস্ট অফিসে বিপুল সংখ্যক কর্মী নিয়োগ।

আগ্রহী প্রার্থীদের অনুরোধ করা হচ্ছে তারা যেন অফিসিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করে ভালো করে পড়ার পর আবেদন করেন। লিংক এবং ওয়েবসাইট নিচে দিয়ে দেওয়া হলো।

      অফিসিয়াল নোটিফিকেশন

আপনাদের কারোর এবিষয়ে কোনো প্রশ্ন বা জানার থাকলে ওয়েবসাইটে গিয়ে বিস্তারিত পরে নিন। সমস্ত তথ্য দিয়ে দেওয়া হয়েছে। ধন্যবাদ।

আরও পড়ুন, পোষ্ট অফিসে কর্মী নিয়োগ, অনলাইনে আবেদন

Leave a Reply

Your email address will not be published.