axis bank recruitment 2022

Axis Bank Recruitment 2022 – ব্যাঙ্কে চাকরী করে নিজেকে প্রতিষ্ঠিত করুন।

আপনি কি একজন বেকার? একটি স্থায়ী চাকরি খুজেছেন (Axis Bank Recruitment 2022), তাহলে আপনার জন্য রয়েছে একটি সুখবর। আপনি যদি স্থায়ীভাবে কোন ব্যাঙ্কে নিজেকে চাকুরীজীবী হিসাবে দেখতে চান, তাহলে এক্সিস ব্যাংক নিয়ে এসেছে আপনার জন্য সেই সুবর্ণ সুযোগ।
আজকের এই প্রতিবেদনে আপনারা পাবেন এক্সিস বাঙ্কে নিয়োগের বিস্তারিত তথ্য (Axis Bank Recruitment 2022)। এক্সিস ব্যাংক কোন কোন পদে নিয়োগ করে, বয়সসীমা, শিক্ষাগত যোগ্যতা, বেতন, আবেদন পদ্ধতি ছাড়াও বিস্তারিত সকল তথ্য রইল আজকের এই প্রতিবেদনে।
এক্সিস ব্যাঙ্কে কর্মী নিয়োগ (2022)
BDE (Business Development Executive). 6 মাস পর পর প্রমোশনের সুযোগ রয়েছে। প্রমোশন পেতে পেতে আপনি ম্যানেজার পদেও উত্তীর্ণ হতে পারেন (Axis Bank Recruitment 2022)।
যেকোনো শাখায় স্নাতক তবে মার্কেটিং এর কাজে অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার।
এই পদটিতে আবেদন করার জন্য আবেদনকারীর বয়স হতে হবে কমপক্ষে 18 বছর।
আবেদন পদ্ধতিঃ
এক্সিস ব্যাংক অনলাইনে এই মুহূর্তে আবেদন নিচ্ছে না, অফলাইনেই আবেদন করতে হবে। কলকাতার সার্কেল অফিসে প্রতি বছর মার্চ মাসে কয়েক হাজার কর্মী নিয়োগ করে। আপনাকে আবেদন করতে হলে কলকাতার সেক্সপিয়ার সরনীতে এক্সিস ব্যাঙ্কের সার্কেল অফিসে নিজের সিভি জমা করতে হবে। মার্চ মাসের প্রথম সপ্তাহে আপনাকে ইন্টারভিউ এর জন্য ডাকা হবে (Axis Bank Recruitment 2022)।
এই পদটির জন্য প্রাথমিক ভাবে আপনি বেতন পেতে পারেন 14000- ১৭০০০ টাকা। তবে প্রতিমাসে বিভিন্ন টার্গেট পূর্ণ করে পেতে পারেন আকর্ষণীয় ইনসেন্টিভ সহ 60000 টাকা পর্যন্ত (Axis Bank Recruitment 2022)।
কাজের ধরনঃ

প্রবেশন পিরিয়ডে আপনাকে এক সপ্তাহের ট্রেনিং দেওয়া হবে কোলকাতার নামী ম্যানেজমেন্ট কলেজ থেকে। এরপর ব্রাঞ্চে নিয়োগ দেওয়া হবে। প্রথম মাসে আপনাকে একাউন্ট ওপেনিং এর কাজ করতে হবে। এটি সম্পূর্ণ এক্সিস ব্যাঙ্কের নিজস্ব নিয়োগ। কোনও মধ্যব্যাক্তি নেই। অর্থাৎ প্রার্থী ব্যাঙ্কের কর্মচারী হিসাবেই নিয়োগ পাবেন। Axis Bank Recruitment 2022

আবেদনের শেষ তারিখঃ ২৮ শে ফেব্রুয়ারী ২০২২
আবেদনের ঠিকানাঃ 
Axis Bank Circle Office, No 1, 3rd Floor, AC Market Building, Shakespeare Sarani, Kolkata, West Bengal.

Leave a Reply

Your email address will not be published.