Bandhan Bank Recruitment 2022 (বন্ধন ব্যাংক চাকরী 2022)

বন্ধন ব্যাংক চাকরী 2022 – লিখিত পরীক্ষা ছাড়াই হাজার হাজার কর্মী নিয়োগের ঘোষণা।

চাকরী পরীক্ষার্থীদের জন্য সুখবর। বন্ধন ব্যাংক চাকরী 2022 বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। কিভাবে আবেদন করবেন, কি নিয়ম রয়েছে, সমস্ত নিয়ে রইলো বিস্তারিত বিবরণ।

মহামারীর পর সারা দেশের বিভিন্ন মানুষ কর্মহীন হয়ে পড়েছেন। ফলে পূর্বে দেশের শিক্ষিত বেকারের সংখ্যা যা ছিল তা বেড়ে উঠেছে অনেক গুণ দেশের আর্থিক অবনতি অনেকটাই বেড়েছে। ফলে অনেকেই নিরুপায় হয়ে বেছে নিচ্ছে নতুন নতুন রোজগারের মাধ্যম। ঠিক এই পরিস্থিতিতেই বন্ধন ব্যাংক চাকরী 2022 নিয়ে এলো এক অনবদ্য সুখবর।

ষ্টেট ব্যাংক গ্রাহকদের পুজোর বোনাস দিচ্ছে ব্যাংক কতৃপক্ষ, কিভাবে পাবেন দেখুন।

দেশের অন্যতম নামজাদা ব্যাংক হল বন্ধন ব্যাংক (Bandhan Bank) বর্তমানে এই ব্যাংক নতুন হাজার হাজার কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি (বন্ধন ব্যাংক চাকরী 2022) জারি করেছে। চাকরিপ্রার্থীরা অনলাইন মাধ্যমে করতে পারবেন চাকরির জন্য আবেদন। Job location হওয়ার কথা চলছে পশ্চিমবঙ্গ, বিহার, ঝাড়খণ্ড, ওড়িশা রাজ্যের বিভিন্ন ব্রাঞ্চগুলিতে।

দীর্ঘদিন পর লোক নিচ্ছে স্টাফ সিলেকশন কমিশন, এবার অনলাইনে ফ্রিতে আবেদন করুন।

বন্ধন ব্যাংক চাকরী 2022
বন্ধন ব্যাংক কাস্টমার সার্ভিস এক্সিকিউটিভ ডিএসএ পোস্টে মোট শূন্য পদ বর্তমানে ২৫ টি। এই পদের মাসিক বেতন ১১,৪০০ টাকা থেকে ২৯,৭০০ টাকা এই পদে নিয়োগ মূলত লিখিত পরীক্ষা ছাড়াই কেবলমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে হতে পারে বলে সূত্রের খবর।

এছাড়াও এবার কেবলমাত্র একটি ফোন কলের মাধ্যমেও করতে পারবেন চাকরির জন্য আবেদন (Bandhan Bank Recruitment 2022) ৭৪৩৯২৬৭৯৫৬ নম্বরে ফোন কলের মাধ্যমে করতে পারবে চাকরী প্রার্থীরা আবেদন।
এই পদে চাকুরীর জন্য আবেদন করতে হলে নিম্নলিখিত নথিপত্র গুলি প্রয়োজন

বন্ধন ব্যাংক চাকরী 2022
A) আপনার সিভি
B) সমস্ত শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র
C) বয়সের প্রমাণপত্র
D) পরিচয়পত্র (আঁধার কার্ড, ভোটার কার্ড)
E) পূর্ববর্তী কাজের অভিজ্ঞতার প্রমাণপত্র (যদি থাকে)।
এই পদে নিয়োগের ক্ষেত্রে চাকরিপ্রার্থীকে কোন প্রকার লিখিত পরীক্ষা দিতে হবে না। কেবলমাত্র ইন্টারভিউ দিয়ে সিলেক্ট হতে পারলেই মিলবে চাকরি (Bandhan Bank Recruitment 2022) ইন্টারভিউ এর ক্ষেত্রে প্রার্থীকে ফরমাল ড্রেস পড়ে যেতে হবে।

এই পদে নিয়োগের ক্ষেত্রে চাকরিপ্রার্থীকে কোন প্রকার লিখিত পরীক্ষা দিতে হবে না। কেবলমাত্র ইন্টারভিউ দিয়ে সিলেক্ট হতে পারলেই মিলবে চাকরি। ইন্টারভিউ এর ক্ষেত্রে প্রার্থীকে ফরমাল ড্রেস পড়ে যেতে হবে।

 দুর্গাপুর স্টিল প্ল্যান্ট এ প্রচুর সংখ্যক কর্মী নিয়োগ, জানুন আবেদনের শেষ তারিখ।

এই পদে আবেদন করতে হলে অবশ্যই উচ্চমাধ্যমিক বা গ্র্যাজুয়েশন পাশ হতে হবে। এছাড়াও কম্পিউটারের জ্ঞান  থাকতে হবে। ২৭.০৯.২০২২ তারিখ এই চাকরির জন্য আবেদনের শেষ দিন। আরও এমন ধরনের খবর পেতে চোখ রাখুন আমাদের ওয়েবসাইটে।
Written by Rajeswari Sur

Leave a Reply

Your email address will not be published.