BSNL Plans New

BSNL Plans New – শুধুমাত্র ডেটা নয়, পাওয়া যাবে অন্যান্য সুবিধাও, বিস্তারিত জানুন

বর্তমানে শুধুমাত্র এসএমএস বা ভয়েস কল নয়, তার সাথে সাথে প্রয়োজন হয় ইন্টারনেটেরও (BSNL Plans New)। উন্নত তথ্যপ্রযুক্তির যুগে শিক্ষা থেকে ব্যবসা সকল ক্ষেত্রেই প্রয়োজন হয় ইন্টারনেটের। তাই দেশে ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যাও ক্রমশ বেড়েছে। কিন্তু অন্যান্য সুবিধার সাথে অতিরিক্ত ডেটা পাওয়ার জন্য সাধারণ মানুষকে অত্যধিক দামে রিচার্জ করতে হয় ডেটা প্যাক। তবে এই অসুবিধা থেকে মুক্তি দিতে দুর্দান্ত ডাটা অফার নিয়ে এলো বিএসএনএল।

পশ্চিমবঙ্গে তিনটি রেশন কার্ড বদল, নতুন কি সুবিধা মিলবে?

একদিকে যখন অন্যান্য টেলিকম সংস্থা গুলি রিচার্জ প্ল্যানের দাম (BSNL Plans New) বাড়িয়েছে, অন্যদিকে সাধারণ মানুষকে স্বস্তি দিতে কম দামে দারুন ডেটা রিচার্জ প্ল্যান নিয়ে এলো বিএসএনএল। সাথে পাওয়া যাবে অন্যান্য সুবিধাও। ফলে অতিরিক্ত ডেটা রিচার্জ আর করতে হবে না। বাড়িতে বসে যারা ছোটখাটো ফ্রিল্যান্সিংয়ের কাজ করে থাকেন, তারাও এই রিচার্জের মাধ্যমে পাবেন একাধিক সুবিধা। তাহলে চলুন জেনে নেওয়া যাক।

BSNL এর রিচার্জ প্ল্যান –
বিএসএনএল এর এই মোবাইল রিচার্জ প্ল্যানে (BSNL Plans New) পাওয়া যাবে বিশেষ সুবিধা। ইউজাররা দৈনিক পাবেন ২ জিবি ডেটা ব্যবহারের সুযোগ। তবে শুধু ডেটার অফার নয়, পাওয়া যাবে অন্যান্য সুবিধাও। আনলিমিটেড লোকাল বা এসটিডি কলের সুবিধা ও প্রতিদিন ১০০ টি এসএমএসের সুবিধাও মিলবে। এই প্ল্যানের দাম মাত্র ৩৯৭ টাকা। প্লান ভ্যালিডিটি মাত্র ২০০ দিন।

রেশন কার্ড থাকলেই বিনামূল্যে তিনটি করে গ্যাস সিলিন্ডার দিচ্ছে কেন্দ্র সরকার, কিভাবে পাবেন দেখুন

প্রসঙ্গত, এই ২০০ দিনের রিচার্জ প্ল্যানের (BSNL Plans New) জন্য প্রতিদিন খরচ করতে হবে মাত্র ১.৫৮ টাকা। আর তাতেই পাওয়া যাবে দৈনিক ২জিবি ডেটা। তবে ইউজারদের জানিয়ে রাখা দরকার যে, এটি একটি মাইগ্রেশন প্ল্যান। তাই অন্যান্য কোম্পানি থেকে মোবাইল সিম বিএসএনএলে পোর্ট করলে তবেই পাওয়া যাবে এই সুবিধা।

তাহলে দেরি কিসের। আপনিও যদি এই প্ল্যান এর সুবিধা নিতে চান তাহলে মোবাইল সিমটি আজই পোর্ট করুন বিএসএনএলে। রিচার্জ সংক্রান্ত অন্যান্য খবরের আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবসাইটটি ফলো করতে ভুলবেন না।
Written by Manika Basak.

পড়ুয়াদের জন্য নতুন স্কলারশিপ, আবেদন করলেই মিলছে নূন্যতম ১০ হাজার টাকা

Leave a Reply

Your email address will not be published.