BSNL Recharge

BSNL Recharge – BSNL এর বাম্পার অফার, সাস্রয়ী মূল্যে একাধিক ডেটা প্ল্যান

যখন একদিকে Airtel, vi, jio এর মতন বড়ো বড়ো টেলিকম কোম্পানিগুলি (BSNL Recharge) রিচার্জের দাম বাড়াচ্ছে তখন অত্যন্ত সুলভ মূল্যে BSNL দিচ্ছে আপনাদের একাধিক মনকাড়া অফার, যা অবাক করবে আপনাকেও। প্রতিদিনের ডেটা, ফ্রীকলিং, সহ আরো অনেক সুবিধে পাচ্ছেন অত্যন্ত সুলভ মূল্যে শুধুমাত্র BSNL এর মাধ্যমে।

BSNL তার প্রিপেইড ব্যবহারকারীদের অনেক দীর্ঘমেয়াদী প্ল্যান অফার করছে অত্যন্ত সুলভ মূল্যে (BSNL Recharge)। আপনারা যদি কম দামে কোনো দীর্ঘ মেয়াদি প্ল্যান চান তাহলে অবশ্যই এই নেটওয়ার্কে রেজিস্টার করতে পারেন। তার আগে চলুন জেনে নেওয়া যাক এর বিভিন্ন প্ল্যান সম্পর্কে।

মাত্র ১,৪৯৮ টাকার BSNL এর বার্ষিক অফার –
মাত্র ১,৪৯৮ টাকায় BSNL দিচ্ছে ৩৬৫ দিনের একটি ধামাকাদার অফার। ফ্রী কলিং এর সুবিধে সহ এই প্ল্যানটিতে থাকছে প্রতিদিন ২ জিবি করে ডেটা পাওয়ার সুযোগ ৩৬৫ দিনের জন্য। অর্থাৎ মোট ৭৩০ জিবি ডাটা পাচ্ছেন এই প্ল্যানটিতে (BSNL Recharge)।

শুধু তাই নয় ডেটা সীমা শেষ হয়ে যাওয়ার পরেও আপনারা ৪০ KBPS গতিতে ডেটা পেতে থাকবেন। এই কোম্পানির অন্যান্য প্ল্যান গুলির তুলনায় এটিই সবচেয়ে ব্যয়বহুল প্ল্যান। তথাপি এত কম দামে সারা বছরের জন্য এরকম দারুণ প্ল্যান কোনো টেলিকম কোম্পানিই অফার করেনা।

তাই বলা বাহুল্য bsnl এর এই দীর্ঘ মেয়াদী প্ল্যানটি অন্যান্য টেলিকম কোম্পানির তুলনায় অনেক বেশি গ্রাহকদের মন জিতে নিয়েছে।

আরও জানতে চোখ রাখুন – আর WiFi লাগবেনা, প্রতিদিন 5 জিবি নেট মাত্র 6 টাকায়, মাসে 189 টাকা, মন মাতানো জ্যাকপট প্লান।

এই দীর্ঘ মেয়দি প্ল্যান ছাড়াও রয়েছে একাধিক সবল্পমেয়াদি পরিকল্পনা যা পাওয়া যাবে কেবল এই নেটওয়ার্কের মাধ্যমে। আপনি যদি অল্প কিছুদিনের জন্য দৈনিক ২ জিবি করে ডেটা চান তাহলে কোম্পানি আপনাকে অফার করছে BSNL STV র ১৯৮ টাকার রিচার্জ প্ল্যান। যাতে আপনারা ৫০ দিনের জন্য প্রতিদিন ২ জিবি করে ডেটা পাবেন (BSNL Recharge)। এর সঙ্গে ব্যবহারকারীরা প্ল্যানে Lokdhun এর বিনামূল্যে সাবস্ক্রিপশনও পাবেন।

BSNL এর একাধিক প্ল্যান –
এছাড়াও আরও অনেক প্রিপেইড প্ল্যান দিচ্ছে এই কোম্পানি। ১৫১ টাকার ডেটা প্ল্যানে আপনারা মোট ৪০ জিবি ডাটা পাবেন অর্থাৎ ২ জিবি করে দৈনিক ডেটা পাবেন 20 দিনের জন্য। এর সাথে পাবেন ২৮ দিনের জন্য বিনামূল্যে zing অ্যাপটিতে সাবস্ক্রিপশন (BSNL Recharge)।

এছাড়াও কোম্পানি ২৫১ টাকার একটি প্ল্যান অফার করে যাতে ২৮ দিনের জন্য ৭০ জিবি করে ডেটা পাওয়া যায়।

আরও পড়ুন – 102 টাকার বিশাল ছাড়! সাথে রয়েছে সব কিছু আনলিমিটেড বিনামূল্যে

৪৪৭ টাকার ডেটা ভাউচারে গ্রাহকরা ১০০ জিবি করে ডেটা পান। এছাড়া ৬০ দিনের জন্য আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০টি করে SMS, এর সুযোগ পান এই প্যাকটির মাধ্যমে। শুধু তাই নয় এই প্যাকটিতে আপনারা BSNL এর ফ্রি হ্যালো টিউন এর সাথে পেয়ে যাবেন EROS NOW এই অ্যাপ টির ফ্রী সাবস্ক্রিপশন (BSNL Recharge)।

তাহলে আর দেরি কেনো  তাড়াতাড়ি BSNL এ রেজিস্টার করে ফেলুন আর উপভোগ করুন দারুন সব ডেটা অফার।
Written By Ritwika Halder.

Leave a Reply

Your email address will not be published.