BSNL vs Jio vs Airtel

BSNL vs Jio vs Airtel : বিএসএনএলের এই প্ল্যানে ডেটা সহ অন্যান্য সুবিধাও থাকছে, বিশদে জানুন

দুদিনের বাজারে নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম ক্রমশই বেড়ে চলেছে (BSNL vs Jio vs Airtel)। অন্যদিকে মোবাইল রিচার্জের ক্ষেত্রে টেলিকম সংস্থাগুলি দাম বাড়িয়েছে একাধিক প্ল্যানের। অনেক ইউজার দুটো সিম এর বদলে একটা সিম ব্যবহার করতে বাধ্য হচ্ছেন। এমন অবস্থায় রাষ্ট্রায়ত্ত সংস্থা বিএসএনএল গ্রাহকদের কথা ভেবে বাজারে নিয়ে এসেছে দুর্দান্ত প্ল্যান। যেগুলি এয়ারটেল, জিও এর মতো নামিদামি টেলিকম সংস্থাকে টক্কর দিতে পারে।

মাত্র ২০০ টাকার কম খরচে বিএসএনএল এর এই প্ল্যান রিচার্জ করলে প্রতিদিন বিপুল পরিমান ডেটা ব্যবহারের সাথে পাওয়া যাবে বিভিন্ন সুবিধাও (BSNL vs Jio vs Airtel)। এই দুর্দান্ত প্ল্যানটি সম্পর্কে পুরো জানতে হলে অবশ্যই পড়তে হবে পুরো প্রতিবেদনটি। চলুন তাহলে শুরু করা যাক।

আরও দেখুনঃ আর 2GB, 3GB নয় এবার সত্যি কারেরই আনলিমিটেড ফ্রী ডেটা দিচ্ছে এই কোম্পানি

BSNL এর ১৯৭ টাকার রিচার্জ প্ল্যান –
BSNL এর এই প্রিপেড প্ল্যানটি রিচার্জ করলে ইউজারেরা পাবেন দৈনিক ২ জিবি ডেটা ব্যবহারের সুযোগ। দৈনিক ডেটার নির্দিষ্ট সীমা শেষ হলে স্পিড কমে 80 kbps হয়ে যাবে।প্ল্যান ভ্যালিডিটি মাত্র ১০০ দিন। যদিও আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার চালিয়ে যাওয়া যাবে (BSNL vs Jio vs Airtel)। এছাড়াও পাওয়া যাবে আনলিমিটেড ভয়েস কল এবং প্রতিদিন ১০০ টি এসএমএসের সুযোগ। তবে রিচার্জের প্রথম ১৮ দিন এই সুবিধা পাওয়া যাবে।

BSNL এর ১৫৩ টাকার রিচার্জ প্ল্যান –
এই রিচার্জ প্ল্যানে পাওয়া যাবে দৈনিক২ জিবি ডেটা ব্যবহারের সুযোগ। দৈনিক ডেটার নির্দিষ্ট সীমা শেষ হলে স্পিড কমে 40 kbps হয়ে যাবে। এছাড়াও পাওয়া যাবে আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা। প্ল্যান ভ্যালিডিটি মাত্র ২৮ দিন।

Jio এর ১৭৯ টাকার রিচার্জ প্ল্যান –
জিও এর এই প্রিপেড রিচার্জ প্ল্যানে গ্রাহকেরা পেয়ে যাবেন দৈনিক ১ জিবি ডেটা ব্যবহারের সুযোগ। BSNL এর আগের রিচার্জের প্ল্যান ভ্যালিডিটি ২৮ দিন হলেও, Jio এর এই প্ল্যানটির ভ্যালিডিটি ২৪ দিন (BSNL vs Jio vs Airtel)। সাথে থাকছে Jio Cinema, Jio TV এর মতো জিও এর সকল অ্যাপ ব্যবহারের সুযোগ।

Jio এর ১৯৯ টাকার রিচার্জ প্ল্যান –
এই প্রিপেড রিচার্জ প্ল্যানে গ্রাহকেরা পাবেন দৈনিক ১.৫ জিবি ডেটা ব্যবহার করতে। সাথে আনলিমটেড ভয়েস কল ও প্রতিদিন ১০০ টি এসএমএসের সুবিধা। তাছাড়া Jio Cinema, Jio TV এর মতো জিও এর সকল অ্যাপ ব্যবহারের সুযোগ। প্ল্যান ভ্যালিডিটি মাত্র ২৩ দিন।

Airtel এর ১.৫ জিবি ডেটাযুক্ত রিচার্জ প্ল্যান-
Airtel এর ২৩৯ টাকার প্রিপেড প্ল্যান রিচার্জে আজাবে দৈনিক ১.৫ জিবি ডেটা। সাথে থাকছে আনলিমিটেড কল এবং ১০০ টি এসএমএসের সুবিধা। ব্যবহার করা যাবে। প্ল্যান ভ্যালিডিটি মাত্র ২৮ দিন।

তাহলে আর দেরি কিসের! আপনি যদি ভেবে থাকেন বিএসএনএল সিম পোর্ট করবেন নিজের মোবাইলে (BSNL vs Jio vs Airtel)। তাহলে শীঘ্রই করুন এবং রিচার্জ প্ল্যানের ক্ষেত্রে এই সুবিধাটি উপভোগ করুন।

আরও দেখুনঃ মন্দার বাজারে একই ভ্যালিডিটিতে কোন টেলিকম সংস্থা দিচ্ছে বেশি লাভ? চটপট দেখে নিন। Best Recharge Offer 2022.

রিচার্জ সংক্রান্ত অন্যান্য খবরের আপডেট পেতে হলে এই ওয়েবসাইটটি ফলো করতে ভুলবেন না।

Written by Manika Basak

Leave a Reply

Your email address will not be published.