amul franchaise online apply

আমুল ও অন্যান্য ব্রান্ডেড কোম্পানীর দুধ আমরা সকলেই খেয়ে থাকি (Business Ideas)। আর দুধের চাহিদা সর্বত্র। মানে কাস্টোমারের অভাব হবে না। আর তাই যদি সহজেই আমুলের মত কোম্পানির ব্রান্ড নিয়ে ব্যাবসা শুরু করতে পারেন তবে, এর থেকে আর ভালো কিছু হতে পারেনা। এই লকডাউনের সময়কালে কম বেশী সমস্ত কোম্পানীর ব্যবসায় লোকসান হয়েছে, তবুও এই সময়ে ও আমুল ৩৯২০০ কোটি টাকার ব্যবসা করেছে। আর এখন আপনি চাইলে তাদের সঙ্গে মিলে ব্যাবসা করতে পারেন। আর বাড়িতে বসেই পেয়ে যাবেন লাখ লাখ টাকা।

যেহেতু লকডাউনে অনেকেই কাজ হারিয়ে বাড়ি বসে আছেন তাই নিজের বস নিজেই হবার জন্য এই ব্যাবসাটি (Business Ideas) আপনার জন্য ভালো অপশন হতে পারে। এই ব্যাবসাটি শুরু করতে আপনাকে কি কি করতে হবে, রোজগার কেমন সমস্ত কিছু নিয়ে রইলো বিস্তারিত বিবরণ।

বিশ্বাস না হলেও সত্যি, এই কাজ আপনি করতে পারলে আপনার ভালো দিন তো ফেরাবেই আর সংসার ও সচল হবে। লকডাউনের বাজারে অন্যান্য ব্যবসায়ীদের ব্যবসা বন্ধের মুখে দাঁড়ালেও, আমুল কিন্তু দুধের ব্যবসায় কামিয়ে নিয়েছে অনেক অঙ্কের টাকা। আগের হিসেব থেকে জানা যাচ্ছে ২০২১ সালে আমুল কোম্পানির আয় ৩৯২০০ কোটি টাকার থেকেও অনেক বেশি (Business Ideas)।

এই ব্যাবসা কিভাবে শুরু করবেন (Business Ideas)?প্রথমত আপনি আমুল এর ফ্র্যাঞ্চাইজিতে  যোগদান করে সকলকে দুগ্ধজাত পণ্য বিক্রয় করতে পারেন। সেক্ষেত্রে তাহলে অল্প পরিমান টাকা বিনিয়োগেই আপনি পেতে পারেন কয়েকগুন বেশি টাকা। আমুল জানিয়েছে কোন লাভ ছাড়াই তারা সাধারণ নাগরিকদের মাঝে ফ্র্যাঞ্চাইজি অফার দিয়েছে। ফ্র্যাঞ্চাইজি শুরু হচ্ছে ২ ধরনের অফারের মাধ্যমে। এর মধ্যে প্রথমটি হল আমুল আউটলেট অপরটি আমুলের আইসক্রিম স্কুপিং পার্লার হিসাবে নেওয়া।কিভাবে এখানে বিনিয়োগ করবেন ?

যদি আপনি মাসে ১০ লাখ টাকা কেনাবেচা করেন তবে আপনার এক লাখ টাকা কম বেশী লাভ থাকবে। এইভাবে মাসে মাসে আয় করতে পারবেন ৫-১০ লক্ষ টাকা শুধু ফ্র্যাঞ্চাইজি থেকে।এই বিষয়ে আরও তথ্য জানতে ই-মেইল করুনঃ retail@amul. Coop এই ঠিকানায়। আপনাদের মন্তব্য কমেন্ট করে জানাতে পারেন।

সরাসরি যোগাযোগ করতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.