Dear Lottery Eesult

Dear Lottery Result: পশ্চিমবঙ্গ ডিয়ার বঙ্গভূমি অজয় লটারির বিজেতা পাবেন ৫০ লক্ষ টাকা, আজকের বিজেতা কে?

এমন অনেকেই লটারির মাধ্যমে ভাগ্য নির্ধারন করতে চান না (Dear Lottery Result)। কারণ একটাই যদি ভাগ্য সাথ না দেয়। কিন্তু এই লটারির মাধ্যমেই আপনিও হতে পারেন ৫০ লাখ টাকার মালিক। একটি লটারির দাম মাত্র ৬ টাকা। শুক্রবারের পশ্চিমবঙ্গ ডিয়ার বঙ্গভূমি অজয় লাকি ড্রয়ের খেলা আজ।

যার সাহায্যে আপনিও হতে পারবেন লাখপতি। বাড়িতে বসেই যদি লটারির মাধ্যমে পাওয়া যায় ৫০ লাখ টাকা, তাহলে মন্দ কিসের! লটারির ফলাফল কীভাবে চেক করবেন? সেটি নিয়ে আজকের এই প্রতিবেদনে জানানো হবে।

প্রতিদিনই বহু মানুষ লটারি কেটে থাকেন, একটি আশাতেই যাতে তিনি বিজয়ী হতে পারেন। কারণ বিজয়ী হলেই পাওয়া যাবে ৫০ লাখ টাকা। তবে একটা ব্যাপারতো রয়েছেই (Dear Lottery Result)। সেটা হল ভাগ্য। ভাগ্য সাথ দিলে তবে আপনিও হতে পাবেন ৫০ লাখ টাকা। কিন্তু ৫০ লাখ টাকা না পেলেও নেই চিন্তা। কারণ দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ, পঞ্চম স্থান পেলেও পুরষ্কার হিসেবে পাওয়া যাবে নির্দিষ্ট অঙ্কের টাকা। পুরষ্কার হিসেবে কত টাকা পাওয়া যাবে তা জেনে নেওয়া যাক।

আরও দেখুনঃ সবরকম বিলিতি মদের দাম কমালো সরকার, দেখুন নতুন দামের তালিকা।

পশ্চিমবঙ্গ ডিয়ার বঙ্গভূমি অজয় লটারির খেলার ফলাফল প্রকাশ করা হয় শুক্রবার ঠিক বিকেল ৪ টেয়। পশ্চিমবঙ্গ লটারি সংবাদ এই লটারির লাকি ড্র পরিচালনা করে। যারা লটারি কিনবেন বা কিনেছেন তারা কীভাবে লটারির ফলাফল মেলাবেন? চলুন তাহলে দেখে নেওয়া যাক।

লটারির টিকিটে প্রাপ্ত পুরষ্কারের তালিকা (Dear Lottery Result)-
প্রথম পুরস্কার বিজেতা পাবেন ৫০ লাখ টাকা। দ্বিতীয় পুরষ্কার বা প্রথম রানার আপ বিজেতা পাবেন ৯০,০০০ টাকা। তৃতীয় এবং চতুর্থ হলে পাবেন যথাক্রমে ৫,০০০ টাকা এবং ২,৫০০ টাকা। পঞ্চম হলে ১,২০০ টাকা পাবেন। এছাড়া সান্ত্বনা পুরষ্কার হিসেবে বিজয়ী পাবেন ১,০০০ টাকা।

পশ্চিমবঙ্গ রাজ্য লটারির খেলা সপ্তাহে ৭ দিনই বিকেলে হয়ে থাকে। কোন দিন কোন লটারির খেলা হয়, জেনে নেওএয়া যাক-

পশ্চিমবঙ্গ রাজ্য লটারি- “ডিয়ার বঙ্গলক্ষ্মী তিস্তা”- এই লটারির খেলা সোমবার বিকেলে খেলা হয়। লটারির ফলাফল বিকেল ৪ টের সময় প্রকাশ করা হয়। প্রথম পুরস্কার বিজেতা পেয়ে যাবেন ৫০ লক্ষ টাকা।

পশ্চিমবঙ্গ রাজ্য লটারি- “ডিয়ার বঙ্গলক্ষ্মী তোর্সা”- এই লটারির খেলা মঙ্গলবার বিকেলে খেলা হয় (Dear Lottery Result)। লটারির ফলাফল বিকেল ৪ টের সময় প্রকাশ করা হয়। প্রথম পুরস্কার বিজেতা পেয়ে যাবেন ৫০ লক্ষ টাকা।

পশ্চিমবঙ্গ রাজ্য লটারি- “ডিয়ার বঙ্গভূমি রায়ডাক” – এই লটারির খেলা বুধবার বিকেলে খেলা হয়। লটারির ফলাফল বিকেল ৪ টের সময় প্রকাশ করা হয়। প্রথম পুরস্কার বিজেতা পেয়ে যাবেন ৫০ লক্ষ টাকা।

পশ্চিমবঙ্গ রাজ্য লটারি- “ডিয়ার বঙ্গভূমি ভাগীরথী”- এই লটারির খেলা বৃহস্পতিবার বিকেলে খেলা হয়। লটারির ফলাফল বিকেল ৪ টের সময় প্রকাশ করা হয়। প্রথম পুরস্কার বিজেতা পেয়ে যাবেন ৫০ লক্ষ টাকা।

পশ্চিমবঙ্গ রাজ্য লটারি- “ডিয়ার বঙ্গভূমি অজয়”- এই লটারির খেলা শুক্রবার বিকেলে খেলা হয়। লটারির ফলাফল বিকেল ৪ টের সময় প্রকাশ করা হয়। প্রথম পুরস্কার বিজেতা পেয়ে যাবেন ৫০ লক্ষ টাকা।

পশ্চিমবঙ্গ রাজ্য লটারি- “ডিয়ার বঙ্গশ্রী দামোদর”- এই লটারির খেলা শনিবার বিকেলে খেলা হয়। লটারির ফলাফল বিকেল ৪ টের সময় প্রকাশ করা হয়। প্রথম পুরস্কার বিজেতা পেয়ে যাবেন ৫০ লক্ষ টাকা।

পশ্চিমবঙ্গ রাজ্য লটারি- “ডিয়ার বঙ্গশ্রী ইছামতী”- এই লটারির খেলা রবিবার বিকেলে খেলা হয় (Dear Lottery Result)। লটারির ফলাফল বিকেল ৪ টের সময় প্রকাশ করা হয়। প্রথম পুরস্কার বিজেতা পেয়ে যাবেন ৫০ লক্ষ টাকা।

আরও দেখুনঃ রান্নার গ্যাস ব্যবহারকারীদের জন্য বড় খবর, নয়া পরিবর্তন আনল কেন্দ্র

লটারির ফলাফল কীভাবে জানা যাবে –
১) পশ্চিমবঙ্গ লটারি সংবাদের অফিসিয়াল ওয়েবসাইট ওপেন করতে হবে (www.lotterysambadonline.in)
২) পেজ ওপেন হলেই একটি নতুন ট্যাব দেখা যাবে। ‘আজকের ফলাফল’ এই বিভাগের মধ্যেই ‘4 pm result’ লেখা থাকবে।
৩) ১০ জুন -এর ডিয়ার বঙ্গভূমি অজয় লাকি ড্র-এর বিজয়ীদের নাম জানতে হলে ক্লিক করতে হবে নতুন ওয়েব পেজের হাইপারলিঙ্কে।

উল্লেখ্য, বিজেতাকে পুরস্কারের অর্থ দাবি করতে হলে শুক্রবারের ডিয়ার বঙ্গভূমি অজয় লটারির বিজয়ীদের ৩০ দিনের মধ্যে নিকটতম পশ্চিমবঙ্গ গেজেট অফিসে যেতে হবে (Dear Lottery Result)। তবে লটারির বিজেতাকে লটারির টিকিট সহ অফিশিয়াল পরিচয়পত্র সংশ্লিষ্ট বিভাগে জমা করতে হবে। ফলাফল ঘোষণার তারিখ অর্থাৎ ১০ জুন থেকে ৩০ দিনের মধ্যে এই নথিগুলি জমা করতে হবে। ভেরিফাই করার পর, করের অংশটুকু কেটে নিয়ে পুরস্কারের অর্থ প্রদান করা হবে।

এই সংক্রান্ত অন্যান্য খবরের আপডেট পেতে হলে অবশ্যই এই ওয়েবসাইটটি ফলো করতে ভুলবেন না।

Written by Manika Basak.

Leave a Reply

Your email address will not be published.