Ebay Old Note Sale

Ebay Old Note Sale – কিভাবে বিক্রি করবেন? জেনে নিন।

অতিমারীর আবহে পেশা বদলের মাধ্যমেই যে আর্থিক ক্ষতির হাত থেকে মুক্তি পাওয়া (Ebay Old Note Sale) গেছে, তা নয়। বর্তমানে অনেক পরিবার রয়েছে যাদেরকে আর্থিক অনটনের সম্মুখীন হতে হচ্ছে। এমন পরিস্থিতিতে যদি বাড়িতে বসেই হওয়া যায় লাখপতি, তাহলে দারুন হয় তাই না? কিন্তু কিভাবে হওয়া সম্ভব? আজকে এই প্রতিবেদনের মাধ্যমে সেই বিষয়েই জানানো হবে।

বর্তমানে মোবাইল, ল্যাপটপ বা ডেস্কটপে কেবলমাত্র ইন্টারনেটের মাধ্যমে বাড়িতে বসে খুব সহজে হাজার হাজার টাকা রোজগার করা সম্ভব। তাছাড়া এমন অনেকেই আছেন যাদের পুরনো নোট বা কয়েন (Ebay Old Note Sale) জমানোর শখ রয়েছে। সেগুলি বিক্রির মাধ্যমে হওয়া যায় লক্ষ টাকার মালিক। বর্তমানে এমন অনেক অনলাইন ওয়েবসাইট রয়েছে যেগুলোর মাধ্যমে পুরনো কয়েন বিক্রি করা সম্ভব। চলুন এ বিষয়ে বিশদে জেনে নেওয়া যাক।

চলতি মাসের ৫ টি গুরুত্বপূর্ণ সরকারি চাকরির খবর, মাধ্যমিক-উচ্চমাধ্যমিক পাশেই করা যাবে আবেদন

নোট বৃত্তান্ত-
কোনো ব্যক্তির কাছে যদি ১,৫,১০,১০০,২০০ টাকা বা তার বেশি টাকার পুরোনো নোট থাকে তাহলে খুব সহজে বাড়িতে বসেই হতে পারেন লক্ষ টাকার মালিক (Ebay Old Note Sale)। তবে যেকোনো নোট হলেই চলবে না। পুরোনো নোটে থাকতে হবে সিরিয়াল নম্বর। যেটি হল ১২৩৪৫ বা ১২৩৪৫৬. এই পুরনো নোটগুলি প্রায় ৫ লক্ষ টাকায় বিক্রি করা সম্ভব। এমন অনেক ক্রেতা রয়েছেন যারা দাম দিয়ে এই সকল পুরনো নোটগুলি কিনে থাকেন এবং নিজেদের শখ পূরন করেন।

কিভাবে পুরোনো নোট বিক্রি করা সম্ভব?
বর্তমানে অনেক অনলাইন ওয়েবসাইট রয়েছে (eBay, Quikr, CoinBazzar ইত্যাদি), যেগুলোর মাধ্যমে খুব সহজেই পুরনো কয়েন বা নোট বিক্রি করা যাবে এবং পাওয়া যাবে লাখ লাখ টাকা। তার জন্য মানতে হবে কয়েকটি ধাপ-
প্রথমে বিক্রেতাকে ওয়েবসাইট লগইন করতে হবে। এরপর হোমপেজে বিক্রেতা হিসেবে নিজের নাম রেজিস্টার করতে হবে।
এরপর পুরনো নোটের একটি ছবি স্পষ্টভাবে তুলে ওয়েবসাইটে নিজের একটি বিজ্ঞাপন আপলোড করতে হবে।
উল্লেখ্য, নির্দিষ্ট ওয়েবসাইটের (Ebay Old Note Sale) মাধ্যমে সেই বিজ্ঞাপনটি ক্রেতাদের কাছে পৌঁছে দেওয়া হবে। যদি ক্রেতারা সেটি কিনতে ইচ্ছুক থাকেন তবে সরাসরি তারা বিক্রেতার সঙ্গে যোগাযোগ করে নোট কিনতে চাইবেন।

কেবলমাত্র পশ্চিমবঙ্গের মাধ্যমিক উচ্চ মাধ্যমিক পড়ুয়াদের জন্য 10 হাজার টাকা স্কলারশীপ ঘোষণা মুখ্যমন্ত্রীর

যদি আপনার কাছে ওই রকম কোন পুরনো নোট (Ebay Old Note Sale) থাকে, তবে নোটটি বিক্রির মাধ্যমে পারবেন লাখপতি। এই সংক্রান্ত অন্যান্য খবরের আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবসাইটটি ফলো করতে ভুলবেন না।
Written by Manika Basak.

ব্যাংক অ্যাকাউন্ট রয়েছে? কেন্দ্রীয় সরকার কি সুবিধা দিচ্ছে জানেন?

4 thoughts on “Ebay Old Note Sale – পুরনো নোটে থাকতে হবে এই নম্বর, মিলবে ৫ লক্ষ টাকা।”
  1. I have 1rs.Queen Victoria and V/Vl George coins and 1rs.1985 year H mark Coin and 2rs.1994 to 2000 years coins and 5rs.Mata Vaishnodebi coins and 25 paisa gund mark and 20 paisa. and also 1rs.2rs.5rs.old note. my cont.no.9564546515/9933531062

  2. আমার কাছে পুরনো ইন্ডিয়ান কয়েন আছে এগুলো আমি বেচতে চাই স্যার আমাকে সাহায্য করুন ফ্রী রেজিস্টার করুন ফ্রী

  3. Coin গূলো আছে বিক্রি করার জন্য আপনারা আমাদের সাহায্য করুন ফ্রী রেজিস্টার করে দেয়ার ব্যবস্থা করুন

Leave a Reply

Your email address will not be published.