Jio Recharge Plan

Jio Recharge Plan – প্রতিদ্বন্দ্বিতার বাজারে এখনও সেরা সেরা জিও

ভারতে এই মুহূর্তে হয়েছে বেশ কয়েকটি বেসরকারি টেলিকম সংস্থা। যেগুলির মধ্যে সবচেয়ে জনপ্রিয় রিলায়েন্স জিও (Jio Recharge Plan)। প্রসঙ্গত, রিলায়েন্স জিও মার্কেটে আসার পর থেকে বদলে গেছে সমস্ত টেলিকম সংস্থার রিচার্জ প্ল্যানের দাম এবং ভ্যালিডিটি। প্রথম প্রথম জিও তরফ থেকে সমস্ত গ্রাহকদের বিনামূল্যে দেওয়া হয়েছিল সমস্ত পরিষেবা।

আর এই কারণেই অন্যান্য টেলিকম সংস্থাগুলি মার খেয়ে গেছিলো সেই সময়। বিনামূল্যে পরিষেবা বন্ধ হওয়ার পর থেকে ধাপে ধাপে রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়েছে রিলায়েন্স জিও (Jio Recharge Plan)। তার সাথে দাম বেড়েছে অন্যান্য টেলিকম সংস্থার রিচার্জ প্ল্যানেরও। তবে তুলনা করলে দেখা যায় অন্যান্য অন্যান্য কোম্পানি তুলনায় রিলায়েন্স জিওর রিচার্জ প্ল্যানের দাম বেশ খানিকটা কম।

রিলায়েন্স জিওর কয়েকটি জনপ্রিয় প্ল্যান হলো- (Jio Recharge Plan)
১) ১৫৫ টাকার রিচার্জ প্ল্যান- এটির মাধ্যমে গ্রাহকরা পেয়ে যাবেন ২৮ দিন আনলিমিটেড কল পরিষেবা। এছাড়াও পাওয়া যাবে মোট ২ জিবি ডেটা এবং ৩০০টি এসএমএস এর সুবিধা। আর পাওয়া যাবে কলার টিউন ও জিও অ্যাপস এর সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে।

২) ৩৯৫ টাকার রিচার্জ প্ল্যান- এটির মাধ্যমে গ্রাহকরা পেয়ে যাবেন ৮৪ দিনের ভ্যালিডিটিতে আনলিমিটেড কল পরিষেবা। পাশাপাশি পাওয়া যাবে মোট ৬ জিবি ডেটা ও ১০০০ টি এসএমএস করার সুবিধা। আর পাওয়া যাবে কলার টিউন ও জিও অ্যাপস এর সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে।

আয়কর বাঁচানোর নতুন ফন্দি জানতে চান, তাহলে অবশ্যই পড়ুন

যারা এই সরকারী প্রকল্পগুলোতে 2021 সালের আগে টাকা রেখেছেন তাদের জন্য দারুন সুখবর

৩) ১৫৫৯ টাকার রিচার্জ প্ল্যান- এটির মাধ্যমে গ্রাহকরা (Jio Recharge Plan) পেয়ে যাবেন ৩৩৬ দিনের ভ্যালিডিটিতে পাওয়া যায় আনলিমিটেড কল। এছাড়াও থাকে মোট ২৪ জিবি ডেটা ও ৩৬০০টি এসএমএস এর সুবিধা। আর পাওয়া যাবে কলার টিউন ও জিও অ্যাপস এর সাবস্ক্রিপশন সম্পূর্ণ বিনামূল্যে।

তাহলে দেরি না করে চটপট বেছে নিন আপনার পছন্দের প্ল্যানটি এবং আরও খবরের জন্য ফলো করতে ভুলবেন না এই ওয়েব পোর্টালটি।
Written by Manisha Basak.

আপনার নোটেও এই নম্বর থাকলে কেল্লাফতে, হয়ে যাবেন রাতারাতি লাখপতি

Leave a Reply

Your email address will not be published.