govt employee salary hike dearness allowance news

Govt Employee Salary Hike – এবার দেশের সমস্ত রাজ্য ও কেন্দ্রীয় সরকারি কর্মীরা লাভে থাকবেন না লোকসানে! জানুন বিস্তারিত

অতিমারির কারণে দেশের বহু মানুষ তাদের পেশা হারিয়েছেন (Govt Employee Salary Hike)। অনেকে আবার সংসার চালাতে নতুন পেশা বেছে নিয়েছেন।। তবে দেশের চাকুরিজীবিদের জন্য রইল বড়সড় সুখবর। চাকুরিজীবিদের বেতন বাড়তে পারে ১২%।

অতিমারির আবহে যেমন একদিকে পড়ুয়াদের অফলাইনে ক্লাস নেওয়া যায়নি। তেমন বহু বেসরকারি চাকুরীজীবিও সংসার চালাতে হিমসিম খেয়েছে। তবে এবার আর কোনও চিন্তা নয়। কারণ অতিমারি পরিস্থিতি নিয়ন্ত্রণ করার সাথে সাথে ভারতের অর্থনীতিও সচল হচ্ছে (Govt Employee Salary Hike)। আবার দেশের চাকুরিজীবিদের বেতনও বাড়তে চলেছে।

প্রসঙ্গত, সংবাদ মাধ্যম সূত্রের প্রতিবেদন অনুযায়ী, মাইকেল পেজ স্যালারির রিপোর্টে এমনই কথা প্রকাশ করা হয়েছে। এটি একটি সংস্থা যা দেশের চাকরির বিজ্ঞাপন এবং শিল্প সংক্রান্ত নানা তথ্যের ভিত্তিতে সিদ্ধান্ত নিয়ে থাকে (Govt Employee Salary Hike)। এই সংস্থার বক্তব্য, অতিমারির আগে দেশে প্রতি বছর চাকুরিজীবিদের বেতন ৭% করে বাড়লেও এখন তা আরও বাড়তে পারে।

আরও সরকারী কর্মীদের জন্য সুখবর। জানতে এখানে ক্লিক করুন

বিশেষত এই ক্ষেত্রে যে সকল ব্যক্তিরা কম্পিউটার সায়েন্স নিয়ে পড়াশোনা করেছেন তারা বেশি সুযোগ সুবিধা পাবেন। এছাড়া কনস্ট্রাকশন, ব্যাঙ্ক ইত্যাদি ক্ষেত্রেও উন্নতি হওয়ার সম্ভাবনার কথা তারা জানান।

রিপোর্টে আরও বলা হয়েছে, বিশেষত নিউ এজ কর্পোরেশন, স্টার্ট- আপ এবং ইউনিকর্নের কর্মীদের সবচেয়ে বেশি বেতন বাড়তে পারে। আগামী দিনে কোন কাজের ক্ষেত্রে পাওয়া যাবে বেশি সুবিধা সে সম্পর্কেও বলা হয়েছে (Govt Employee Salary Hike)।

বর্তমানে দেশের প্রায় সব কাজ অনলাইনে বা ডিজিটালি হওয়ার দরুন ওয়েব ডেভেলপার, ডেটা সায়েন্টিস্ট এবং ক্লাউড আর্কিটেক্টের চাহিদা কর্মক্ষেত্রে বাড়তে পারে। এই সম্পর্কিত অন্যান্য খবরের আপডেট পেতে হলেও অবশ্যই ফলো করতে হবে এই ওয়েবসাইটটি।

আরও পড়ুনঃ শিক্ষক বদলী নিয়ে নয়া নীতি জারি করলো শিক্ষা দপ্তর।

Leave a Reply

Your email address will not be published.