Horoscope Today

Horoscope Today – আজ কোন রাশির জাতক-জাতিকার সম্পর্কে দেখা যাবে ভাঙ্গন?

দিনের শুরুটা যদি হয় সঠিক ভাগ্য গণনা দিয়ে, তাহলে সারাদিন কাটে সঠিক ভাবে। অনেকেই আছেন যারা দিনের শুরুটা করেন রাশিফল (Horoscope Today) কেমন যাবে তা দেখে। কারণ আদতে জোতিষ চর্চা বিজ্ঞানের একটি অংশ। তাহলে চলুন দেখে নেওয়া যাক ১২ টি রাশির জাতক জাতিকাদের কেমন কাটবে আজকের দিন।

১) মেষ রাশি (Aries) (March 21-April 20)- (Horoscope Today)
এই রাশির অধিপতি যেহেতু মঙ্গল তাই এই রাশির জাতক-জাতিকাদের মধ্যে দৃঢ়তা বর্তমান। আজ এই রাশির জাতক-জাতিকারা নিজেদের মতামত জানাতে দ্বিধা বোধ করবেন না। পেশাদারী ক্ষমতা ব্যবহার করে আপনার পেশাগত সম্ভাবনাকে বাড়ান। তবে পরিবারে কোনও মহিলা সদস্যের স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার সৃষ্টি করতে পারে।

২) বৃষ রাশি (Taurus) (April 21-May 20)-
আজ এই রাশির জাতক-জাতিকাদের পরিবারের সদস্যরা তাদের মতামত সমর্থন করবেন। কাজ করতে গিয়ে কোনো ভুল করলে তা স্বীকার করে নেওয়াই ভালো হবে আজকের জন্য। দিনের শেষ ভাগে আর্থিক উন্নতি আশা করতে পারেন।

৩) মিথুন রাশি (Gemini) (May 21-June 21)- (Horoscope Today)
আজ আপনার উত্তেজনা কমানোর চেষ্টা করুন। উত্তেজনা কমলে তবেই আসবে মানসিক শান্তি। বিবাহিত জাতক-জাতিকাদের সন্তানের প্রতি বিশেষ নজর রাখা দরকার। কারণ তাদের সন্তানদের শারীরিক অবস্থার অবনতি ঘটতে পারে আজ।

৪) কর্কট রাশি (Cancer) (June 22-July 22)-
এই রাশির অধিপতি হলো চন্দ্র। তাই এই রাশির মানুষরা স্বভাবতই হয়ে থাকেন একটু প্রাণোচ্ছল প্রকৃতির। আজ এই স্বভাবই চারপাশের মানুষদের এনে দেবে খুশি এবং আনন্দ। ভালোবাসার মানুষকে আজ ক্ষমা করতে ভুলবেন না।

৫) সিংহ রাশি (Leo) (July 23-Aug 23)- (Horoscope Today)
আজ সহজ কাজের সময় সূচি যথেষ্ট সময় এবং আরাম দেবে এই রাশির জাতক-জাতিকাদের। তবে কাউকে বড় ধরনের আর্থিক লেনদেনের আগে ভালো করে ভেবে নেওয়া দরকার। এটি পরবর্তীকালে সমস্যায় ফেলতে পারে।

৬) কন্যা রাশি (Virgo) (Aug 24-Sep 23)-
এই রাশির জাতক-জাতিকাদের সঠিক এবং দৃঢ় পদক্ষেপ গ্রহণ কর্মস্থানে অনুকূল পরিবেশ সৃষ্টি করতে পারে। আজ ঘরের কাজে সময় যেতে পারে। পিতার কোন পরামর্শ আজ কর্মস্থানে সুফল এনে দিতে পারে।

৭) তুলা রাশি (Libra) (Sep 24-Oct 23)- (Horoscope Today)
আজ এই রাশির জাতক-জাতিকাদের জমি সংক্রান্ত কোনও বিষয়ে অর্থ ব্যয় করতে হতে পারে৷ অতিথি নারায়ন স্বরূপ। তাই তাদের প্রতি রূঢ় হবেন না। নিজের ব্যবহারকে সংযত করার চেষ্টা করুন নতুবা পরিবারে এবং সম্পর্কে ভাঙন দেখা দেবে।

পশ্চিমবঙ্গে ভলেন্টিয়ার পদে সরকারি চাকরিতে শুরু নিয়োগ, এখনই করুন আবেদন

৮) বৃশ্চিক রাশি (Scorpio) (Oct 24-Nov 22)-
আজ এই রাশির জাতক-জাতিকাদের মন একটু খারাপ থাকতে পারে। অত্যধিক কাজের চাপে পরিবার এবং বন্ধুদের সময় দিতে না পারার জন্য জাতক জাতিকাদের মনে বিষণ্নতা বিরাজ করবে। হঠাৎ করে বহুদিনের পুরনো কোন ঋণ ফেরত পাওয়ার সম্ভাবনা আছে৷

৯) ধনু রাশি (Sagittarius) (Nov 23-Dec 21)-
এই রাশির জাতক-জাতিকারা আজ জমিবাড়িতে অর্থ বিনিয়োগ করতে পারেন৷ আজ সারাদিন বেশ ভ্ৰমণ-বিনোদন এবং সামাজিকতার কাজে পরিপূর্ণ থাকবে৷ (Horoscope Today)

১০) মকর রাশি (Capricorn) (Dec 22-Jan 21)-
এই রাশির জাতক-জাতিকাদের আজ আর্থিক দিক থেকে উন্নতি হবে। বাইরের খাবার এবং অতিরিক্ত খাওয়া এড়িয়ে শুরু করুন। সম্ভব হলে নিয়মিত ব্যায়াম, শরীর চর্চা করুন৷

উচ্চমাধ্যমিকে পাশ করতে হলে প্রতি বিষয়ে কত পেতেই হবে?

১১) কুম্ভ রাশি (Aquarius) (Jan 22-Feb 19)-
শরীরকে সুস্থ রাখতে এবং মানসিক শান্তি আনতে নিয়মিত ব্যায়াম এবং শরীরচর্চা করতে ভুলবেন না।কর্মক্ষেত্রে যারা বাধা আনার চেষ্টা করছিলো তাদের আজ গুরুতর পতন ঘটতে পারে। (Horoscope Today)

১২) মীন রাশি (Pisces) (Feb 20-Mar 20)-
আজ এই রাশির জাতক-জাতিকাদের নতুন বাড়িতে গৃহ প্রবেশের পক্ষে শুভ দিন। আজ অনেক নতুন আর্থিক স্কিমে বিনিয়োগ করার প্রস্তাব আসতে পারে। কাউকে প্রতিশ্রুতি করার আগে সবচেয়ে ভালো করে বিবেচনা করে দেখে বুঝে নিন। (Horoscope Today)

প্রতিদিন আরো নিত্যনতুন খবরের আপডেট পেতে ফলো করতে ভুলবেন না এই ওয়েব পোর্টালটি।
Written by Manisha Basak.

গরমে নাজেহাল অস্থিরতা থাকলেও এবার বাঁচানো সম্ভব ইলেকট্রিক বিলের খরচ, কীভাবে? জানুন

Leave a Reply

Your email address will not be published.