How to get jio 5g sim.

এবার ঘরে ঘরে Jio 5G SIM পৌঁছে দেওয়া হচ্ছে।

আপনি যদি Jio 5G SIM কেনার কথা ভেবে থাকেন, তবে এখনই লুফে নিন এই সুযোগ। এখন Jio 5G sim কিনতে কোথাও যেতে হবে না। কয়েকটি স্টেপ বা প্রক্রিয়ার মাধ্যমে বাড়িতে বসেই এই সিম অর্ডার করতে পারবে উপভোক্তারা। এরপর সহজেই সিম কার্ড পোঁছে যাবে আপনার বাড়ি আর তাও আবার বিনামূল্যে!

সম্পূর্ণ বিনামূল্যে আম্বানির সংস্থা রিলায়েন্স জিও শুরুর প্রথম দিকে 4G নেট পরিষেবা দিয়েছিল। বিনামূল্যের এই পরিষেবা উপভোকোক্তারা উৎফুল্লতার সাথে ব্যবহার করেছিল। তবে 5G এর ক্ষেত্রে কি সেই একই রকম হবে না্কি হবে না? এই প্রশ্ন ঘুরছে উপভোকোক্তাদের মধ্যে। এখনও পর্যন্ত যা তথ্য উঠে আসছে এই বিষয়ে তা থেকে অনুমান করা যাচ্ছে জিও 5জি ডেটা ভারতসহ সম্পূর্ণ বিশ্বে সবচেয়ে কম মূল্যের 5G পরিষেবা হতে চলেছে।

ব্যবসা শুরুর ছয় বছর পর বর্তমানে রিলায়েন্স জিও বাকি কোম্পানি গুলির প্রিপেড প্ল্যানের থেকে স্বল্প মূল্যের এবং অত্যন্ত জনপ্রিয়। বর্তমানে রিলায়েন্স জিওর পরিষেবা ভারতীয়দের প্রথম পছন্দ। এদিকে 4G পরিষেবার মাধ্যমে ভারতীয়দের মন জিতে নেওয়ার পর সংস্থাটি এবার 5G পরিষেবা চালু করার অভিপ্রায় নিয়েছে।

 5G লঞ্চের আগেই, রিচার্জের দাম কমলো, এবার 700 টাকায় চলবে সারা বছর।

সাধারণত সিম কিনতে আমাদের ফোনের দোকানে গিয়ে অনেকটা সময় নষ্ট করতে হয়। এবার থেকে সেই ঘটনা আর ঘটবে না। আপনি বাড়ি বসেই Jio 5G SIM পেয়ে যাবেন। একেবারে জঞ্ঝাট ছাড়াই সামান্য কয়েকটি ধাপে বা স্টেপ ফলো করুন আর পেয়ে যান এই দুর্দান্ত পরিষেবা।

Jio 5G sim অর্ডার করার পদ্ধতি
প্রথমে Jio এর অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। সেখান থেকে Get Jio SIM অপশনটি বেছে নিতে হবে। সেই অপশনে ক্লিক করার পর ব্যাক্তিকে নিজের নাম এবং বৈধ ফোন নম্বর লিখতে হবে। প্রয়োজনীয় তথ্য প্রদান করার পর আপনার দেওয়া ফোন নম্বরে একটি One Time Password বা OTP আসবে।

এরপর সেই OTP verify হলে সংশ্লিষ্ট ব্যাক্তিকে জিজ্ঞাসা করা হবে তিনি Postpaid সিম নাকি Prepaid সিম কিনতে চান। সমস্ত বিবরণ দেওয়ার পর, সংশ্লিষ্ট ব্যাক্তিকে নিজের বাড়ির ঠিকানা লিখতে হবে। এরপর নির্দিষ্ট দিনে Jio 5G SIM উক্ত বাড়ির ঠিকানায় চলে যাবে। এবিষয়ে আপনাদের কোন প্রশ্ন বা বক্তব্য থেকে থাকলে নীচে কমেন্ট বক্সে জানান।
Written by Rajeswari Sur.

বিরাট ঘোষণা জিও, কবে আসছে 5G, দাম কত, পশ্চিমবঙ্গের কোন কোন শহরে প্রথম আসবে, কাদের ফ্রি থাকবে?

2 thoughts on “বাড়িতে বসেই Jio 5G SIM পাবেন একদম বিনামূল্যে, কিভাবে পাবেন দেখুন।”

Leave a Reply

Your email address will not be published.