Income

Jio এর সাথে ব্যবসা করে মাসে মোটা টাকা Income করুন, বিশদে জানুন।

ব্যবসা করতে ইচ্ছুক? কিন্তু মনে মনে ভাবছেন অনেক টাকা পুঁজির ধাক্কা (Income)। তাহলে এই দুশ্চিন্তা দূর করুন। আজকে এই প্রতিবেদনে একটি ব্যবসার আইডিয়া দেওয়া হবে, যা থেকে প্রতি মাসে উপার্জন করা যাবে 5 হাজার টাকা।

অতিমারীর আবহে বহু পরিবারের অর্থনৈতিক অবস্থা নিচের দিকে নেমে এসেছে। আজও পরিবারের প্রায় সকল সদস্য আগের স্বচ্ছল আর্থিক অবস্থা ফেরাতে চেষ্টা করছে। তাদের জন্য এই আইডিয়া কাজে লাগতে পারে। তাহলে চলুন জেনে নেওয়া যাক।

মুখ্যমন্ত্রীর নির্দেশে আরো 30 হাজার নতুন চাকরী, পুজোর আগে দ্রুত নিয়োগ শেষ করার নির্দেশ

বর্তমানে jio সিম ব্যবহার করেন বহু গ্রাহক। সেই jio এই সুবিধা দিচ্ছে সাধারণ মানুষকে। কোনো ব্যক্তি যদি চাকরি বা অন্য কোনো ব্যবসা করতে থাকেন। তাতে অসুবিধে নেই। পাশাপাশি এই ছোটো কাজ করে Income করতে পারবেন মাসিক 5 হাজার টাকাও।

উপার্জনের পদ্ধতি-
এর জন্য প্রথমে Reliance Jio-এর ‘JioPOS Lite’ অ্যাপটি প্লে স্টোর ওপেন করে ইনস্টল করতে হবে। এরপর ওই ‘JioPOS Lite অ্যাপ ব্যবহারকার করেই প্রিপেড রিচার্জ করলে পাওয়া যাবে কমিশন। এই অ্যাপ ও Jio এর সাথে পার্টনারশিপ গ্রহণ করে কোনো ব্যক্তি যদি গ্রাহকদের প্রিপেড রিচার্জ করেন, তবেই মিলবে টাকা।

পশ্চিমবঙ্গে বিদ্যুৎ বিল কমালো রাজ্য সরকার, এবার সবার কারেন্ট বিল কম আসবে

প্রসঙ্গত, ব্যক্তিকে আগে JioPOS Lite অ্যাপ ওপেন করে রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। তারপর বাকি কাজগুলি। এক্ষেত্রে কোন ফিজিক্যাল ডকুমেন্ট লাগবে না।

কত টাকা Income করা যাবে?
আপনি যদি JioPOS Lite অ্যাপ দিয়ে রিচার্জ করলে, রিচার্জ প্রতি মিলবে 4.16% পর্যন্ত কমিশন। যেমন- গ্রাহক ১,০০০ টাকা রিচার্জ করলে কমিশন হিসাবে মিলবে 41.6 টাকা।
ব্যবসা সম্পর্কিত অন্যান্য খবরের আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।
Written by Manika Basak.

নবান্নের নতুন নির্দেশে সরকারি কর্মী – দের মেসেজ ঢোকা শুরু। এবারে কত পাচ্ছেন, 4800? জানুন বিস্তারিত

Leave a Reply

Your email address will not be published.