Jio New Offer 2022 1

Jio New Offer 2022 – গ্রাহকদের মুখে এবার ফুটবে হাসি ₹102 ছাড় পাবেন এই প্ল্যানে, রিচার্জ করুন আজই।

Jio New Offer 2022 – এখনকার দিনে প্রতিটি বেসরকারি মোবাইল সার্ভিস প্রদানকারী সংস্থাই গ্রাহকদের আকৃষ্ট করতে একাধিক অফার দিতে শুরু করেছে(Jio New Offer 2022)। গত বছরের নভেম্বরের পর থেকে এক এক করে প্রতিটি মোবাইল সার্ভিস প্রভাইডারই প্রায় প্রতিটি প্ল্যানেই খরচ বৃদ্ধি করেছে। যদিও ব্যতিক্রম BSNL। তাদের তরফে খরচ বাড়ানো হয়নি।

আরও দেখুন – প্রতিদিন মাত্র ১৫০ টাকা বিনিয়োগে মেয়াদ শেষে পান ১০ লাখ টাকা, পোষ্ট অফিসের নয়া স্কীম।

এবার গ্রাহকদের জন্য 601 টাকার রিচার্জ প্ল্যানে বিশেষ অফার দিতে শুরু করল jio। এই প্ল্যানে 100 টাকারও বেশি ছাড় দিচ্ছে সংস্থাটি। এই প্ল্যানটি বর্তমানে 499 টাকায় পাবেন Jio গ্রাহকরা(Jio New Offer 2022)।

499 প্ল্যানটির বিষয়ে বিস্তারিত তথ্য –

নভেম্বর 2021 পর্যন্ত এই প্ল্যানটির দাম ছিল 499 টাকা। কিন্তু সব প্ল্যানের খরচ বৃদ্ধির পর প্ল্যানটির দাম বাড়িয়ে করা হয় 601 টাকা। এবার ফের গ্রাহক সুবিধার্থে প্ল্যানটির দাম 100 টাকারও বেশি কমানো হয়েছে (Jio New Offer 2022)।

কী কী সুবিধা পাওয়া যাবে?

499 টাকার প্ল্যানে প্রতিদিন 2GB করে ডেটা পাওয়া যাবে। প্ল্যানটির ভ্যালিডিটি 28 দিন। অর্থাৎ মোট 56 GB ডেটা ব্যবহার করতে পারবেন Jio গ্রাহকরা। এছাড়াও 28 দিন যে কোনও নম্বরে আনলিমিটেড কল করার সুবিধা পাবেন। দৈনিক 100টি করে SMS পাঠানোর সুবিধা দেওয়া হবে সংস্থার তরফে। এছাড়াও অতিরিক্ত সুবিধা হবে Disney+ Hotstar এর মোবাইল সাবক্রিপশন একবছরের জন্য পাবেন সম্পূর্ণ বিনামূল্যে(Jio New Offer 2022)।

যদিও পরিবর্তিত মূল্যে এই প্যাকটি Jio Website এবং Jio App-এ রয়েছে। গ্রাহকরা সেখান থেকে রিচার্জ করতে পারবেন(Jio New Offer 2022)। এছাড়াও অন্য যে কোনও App এর মাধ্যমে অথবা রিটেল স্টোর থেকে এই প্যাকটি রিচার্জ করতে পারবেন ব্যবহারকারীরা।

এদিকে Jio-র তরফে নতুন ঘোষণা করা হয়েছে। Jio-র তরফে জানানো হয়েছে, Satellite Communication ব্যবস্থা শুরু করতে পারে তারা। ইতিমধ্যে সংস্থার তরফে, একটি আলাদা ইউনিট খোলা হয়েছে। এবং এবিষয়ে যাবতীয় প্রক্রিয়া শুরু হয়েছে। Jio ভারতে স্যাটেলাইট কমিউনিকেশন ব্যবস্থা শুরু করলে তারাই হবে দ্বিতীয় বেসরকারি সংস্থা যারা Airtel এর পর ভারতে স্যাটেলাইট পরিষেবা দেবে। এবিষয়ে প্রাথমিকভাবে কিছু তথ্য প্রকাশ হলেও, কবে থেকে এই পরিষেবা শুরু হবে সেবিষয়ে কোম্পানির তরফ থেকে কিছু জানানো হয়নি(Jio New Offer 2022)।

আরও পড়ুন – এই কোম্পানির সিম ব্যবহার করলে আপনিও হবেন  বিনামূল্যে VIP, জানুন কিভাবে।

এই সব আকর্ষণীও অফার সম্পর্কে জেনে আপনাদের কেমন লাগলো, দয়াকরে কমেন্টস করে জানাবেন।

4 thoughts on “Jio New Offer 2022 – 102 টাকার বিশাল ছাড়! সাথে রয়েছে সব কিছু আনলিমিটেড বিনামূল্যে”
  1. এইসব কথা কেউই কোনোদিন বিশ্বাস করবে না। 😒

Leave a Reply

Your email address will not be published.