JIO Recharge Plan

Jio Recharge Plan – Jio Sim ব‍্যবহার করেন? জলের দরে 1 GB ডেটার নয়া রিচার্জ প্ল্যান

কয়েক মাস ধরে রিচার্জের দাম বেড়েছে, যার জন্য অখুশি হয়েছেন অনেকেই (Jio Recharge Plan)। অনেকে তো রাগে সিম-ই ফেলে দিয়েছেন। তাই এবার একটু কম দামে নতুন কয়েকটি রিচার্জ প্ল্যান আনলো জিও। এক নজরে নতুন প্ল্যানের লিস্ট দেখে নেওয়া যাক।

Jio এর বহু প্ল্যান রয়েছে, যেখানে 1 GB Data প্রতিদিন পাওয়া যায়। আবার এমনও প্ল্যান আছে যেখানে প্রতিদিন 3 GB পর্যন্ত ডেটা দেওয়া হয় (Jio Recharge Plan)। তবে দেখা গিয়েছে, গ্রাহকদের মধ্যে প্রতিদিন 1 GB ডেটা সহ প্ল‍্যানগুলির সবচেয়ে বেশি চাহিদা।

সেই কারণে নতুন প্ল্যানের মধ্যে 1 GB ডেটা সহ Jio এর বিভিন্ন প্ল্যান এখানে দেওয়া হল

149 টাকার প্ল্যান
এটা একটা প্রিপেইড রিচার্জ প্ল্যান। তার গ্রাহকদের জন্য প্রতিদিন 1 GB ডেটার পাশাপাশি আনলিমিটেড ভয়েস কলিং এবং 100 টি করে ফ্রী এসএমএস প্রতিদিন পাঠানোর সুবিধা দিচ্ছে (Jio Recharge Plan)। 149 টাকায় Jio তার ইউজারদের মোট 20 GB ডেটা অফার করছে। তবে এই প্ল‍্যানটির ভ্যালিডিটি 20 দিন।

অনলাইনে ফ্রিতে বিজ্ঞাপন দেখে মাসে আয় করুন প্রচুর টাকা, বিশ্বাস না হলে প্রমান দেখুন।

179 টাকার প্ল্যান
179 টাকার এই প্রিপেইড রিচার্জ প্ল্যানে প্রতিদিন 1 GB করে ডেটা পাওয়া যাচ্ছে। তার সঙ্গে 100 টি করে ফ্রী এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা আছে। প্ল‍্যানটির ভ্যালিডিটি 24 দিন। যদি 179 টাকা রিচার্জ করেন তাহলে মোট 24 GB ডেটা পাবেন।

209 টাকার প্ল্যান
এই প্ল‍্যানে Jio তার গ্রাহকদের প্রতিদিন 1 GB করে ডেটা তার সঙ্গে 100 টি SMS এবং আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা দিচ্ছে। এই প্ল‍্যানটিতে মোট 28 GB ডেটা পাওয়া যাবে।

পুরনো দামে নতুন অফার এয়ারটেলের, না জানলেই পকেট খসবে, Money Savings

179 এবং 209 টাকার রিচার্জ প্ল্যান দুটির ডেটার মেয়াদ পেরিয়ে গেলে ইন্টারনেট স্পিড কমে গিয়ে 64 Kbps হয়ে যাবে। আবার বেশি দামের প্ল্যানগুলিতে বেশি ডেটা পাওয়া যায়। বর্তমানে Jio 1 GB ডেটার সাথে এই তিনটি প্রিপেইড রিচার্জ প্ল্যান রয়েছে।

Written by Jani Biswas

Leave a Reply

Your email address will not be published.