jio recruitment 2022 apply online

Jio Recruitment 2022 – জিও তে একাধিক পদে কর্মী নিয়োগ।

আর সরকারী চাকরির অপেক্ষায় বাড়িতে বসে না থেকে কিছু একটা করা শুরু করুন। আর এই মুহূর্তে সুবর্ণ সুযোগ নিয়ে এলো রিলায়েন্স জিও কোম্পানি  (Jio Recruitment 2022 Apply Online)

। আর আপনাকে ঘুরে ঘুরে খুজতে হবে না চাকরি, কেবল মাত্র মাধ্যমিক পাস করলেই, শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমেই পেয়ে যেতে পারেন পার্মানেন্ট চাকরী। (Jio Recruitment 2022 Apply Online)

এই সুযোগই বদলাতে পারে বেকার ছেলে-মেয়েদের ভাগ্য। এই বর্তমান পরিস্থিতিতে চাকরি খুবই একটি ভালো চাকরি ফিরিয়ে দিতে পারে প্রিয়জনের মুখের হারিয়ে যাওয়া হাসি। তাই আজকে আমাদের এই প্রতিবেদন আলোচনা করবো জিও তে কীভাবে চাকরী পাবেন, কীভাবে আবেদন করবেন, যোগ্যতা কি লাগবে, বেতন কত প্রভৃতি। (Jio Recruitment 2022 Apply Online)

সম্প্রতি জিও কোম্পানি জারি করেছে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি, এই বিজ্ঞপ্তির মধ্যে তারা কর্মী নিয়োগের কথা প্রকাশ করেছেন। তাহলে চলুন জেনে নেওয়া যাক কি কি বলা হয়েছে সেই বিজ্ঞপ্তিতে। (Jio Recruitment 2022 Apply Online)

বিজ্ঞপ্তি অনুযায়ী সারা ভারতবর্ষ থেকে যেকোনো প্রার্থী আবেদন করতে পারবেন। কেবলমাত্র মাধ্যমিক পাস করে থাকেলেই আবেদন করতে পারবেন। আপনারা সকলেই হয়তো জানেন প্রতি বছর জিও কোম্পানি নতুন নতুন কর্মী নিয়োগ করে তাদের বিভিন্ন পদের জন্য। সেই প্রসঙ্গের ভিত্তিতে এই বারও তারা নতুন কর্মী নিয়োগের উদ্যোগী হয়েছে। (Jio Recruitment 2022 Apply Online)

কিন্তু আবেদন করার আগে কিছু গুরুত্বপূর্ণ বিষয় মনে রাখতে হবে। আপনি যখন অ্যাপ্লিকেশন ফরম ভরতে যাবেন তখন আপনার সামনে অনেক গুলি অপশন আসবে যে আপনি কোন পদের জন্য আবেদন করতে চান। তখন আপনাকে আপনার পছন্দ মত পদ বেছে আবেদন করতে হবে। চলুন জেনে নেওয়া যাক কি কি পদ রয়েছে।

পদের নামঃ

ফ্রিল্যান্সার, ব্যবসা অপারেশন, অবকাঠামো, মানব সম্পদ এবং প্রশিক্ষণ, পণ্য ব্যবস্থাপনা, সংগ্রহ এবং চুক্তি, বিক্রয় ও বিতরণ, গ্রাহক সেবা ও প্রকৌশল, রেগুলেটর, আইটি এবং সিস্টেম প্রভৃতি।

উল্লেখিত এই সকল পদেই আপনি আবেদন করতে পারবেন। তবে যে পদের জন্য আবেদুন করবেন, সংশ্লিষ্ট পদের জন্য আপনার অভিজ্ঞতা থাকতে হবে।

পোস্টিং কোথায় হবে 

আপনার চাকরি পাওয়ার পর দেশের যে কোন শহরে আপনার পোস্টিং হতে পারে। কিন্তু যদি আপনি চান আপনি আপনার পছন্দ মত তিনটি শহরের নাম ও সিলেক্ট করতে পারেন। তবে নিজের বাড়ির কাছাকাছি Jio স্টোর বা কোম্পানির কোনো কার্যালয় থাকলে সেখানে চাকরি দেওয়ার জন্য অগ্রাধিকার দেওয়া হবে। 

পশ্চিমবঙ্গে বিপুল সংখ্যক আশাকর্মী নিয়োগ জানতে ক্লিক করুন

শিক্ষাগত যোগ্যতাঃ

পশ্চিমবঙ্গের যে কোনো সরকার অনুমোদিত প্রতিষ্ঠান থেকে মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক বা স্নাতক যে কোনো একটি শিক্ষাগত যোগ্যতা থাকলেই পদ অনুযায়ী আবেদন করতে পারবেন প্রার্থীরা। এছাড়াও উচ্চ যোগ্যতা থাকলেও আবেদন করা যাবে।

আবেদন প্রক্রিয়াঃ

সর্বপ্রথম Jio এর অফিসিয়াল ওয়েবসাইট যেতে হবে এবং সেখানে গিয়ে Jio Career অপশন ক্লিক করে কিংবা সার্চ করে আপনার সমস্ত ডিটেইলস পূরণ করতে হবে। এছাড়াও, https://careers.jio.com/ এই লিঙ্কে গিয়ে ক্লিক করে বিস্তারিত তথ্য জেনে আবেদন করা যাবে। তবে আপনাকে অবশ্যই ১৮ বছরের বেশি বয়স হতে হবে। এবং আপনাকে মানসিক ও শারীরিক ভাবে ফিট থাকতে হবে।

West Bengal 1500 Para Teacher Recruitment

বেতনঃ 

আপনার মাসিক বেতন হবে ১০ থেকে ১৫ হাজার টাকা যা পরবর্তী কালে বৃদ্ধি পাবে। এছাড়া টার্গেট পূরণ করলে রয়েছে আকর্ষণীয় ইন্সেন্টিভ যার ফলে আপনি ৩০ হাজার পর্যন্ত বেতন পেতে পারেন।

এলআইসি এর ১০ হাজার টাকার শেয়ার কিনে লাখপতি হোন।

আমাদের এই প্রতিবেদনটি পড়ে যদি আপনাদের উপকার হয় এবং প্রতিবেদনটি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। এবং কাজ কেরিয়ার এর সঙ্গে থাকুন।

One thought on “Jio Recruitment 2022 – জিও তে বিভিন্ন পদে কয়েক হাজার কর্মী নিয়োগ।”

Leave a Reply

Your email address will not be published.