Job Recruitment 2022

Job Recruitment 2022 : জেনে নিন আবেদনের শেষ তারিখ

পশ্চিমবঙ্গের চাকরিপ্রার্থীদের বড়োসড়ো সুযোগ (Job Recruitment 2022)। চাকরিপ্রার্থীদের উদ্দেশ্যে পশ্চিমবঙ্গ সরকারের তরফে প্রচুর সংখ্যক পদে নিয়োগের উদ্যোগ নেওয়া হয়েছে। প্রায় ২৭ হাজার কর্মী নিয়োগ করা হবে। পশ্চিমবঙ্গের ২৩ টি জেলার বাসিন্দা হলেই করা যাবে আবেদন।

আরও দেখুনঃ বঙ্গে ফের নিয়োগ সরকারি চাকরিতে। দেখুন কিভাবে করা যাবে আবেদন। Govt Job.

পুরুষ-মহিলা নির্বিশেষে সকলেই আবেদনের সুযোগ পাবেন। নিয়োগের জন্য দিতে হবে না কোনো লিখিত পরীক্ষা (Job Recruitment 2022)। আবেদনের পদ্ধতি, আবেদনের শেষ তারিখ তারিখ সম্পর্কে জানতে হলে অবশ্যই পড়তে হবে প্রতিবেদনটি।

নিয়োগ বৃত্তান্ত – জুলাই মাসের শেষের দিকে পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলায় মেলার আয়োজন করা হবে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রশাসনিক বৈঠকের নির্দেশ দেন এবং সেই অনুসারেই মাঝে মাঝে জব ফেয়ার অনুষ্ঠিত করে চাকরিপ্রার্থীদের চাকরি দেওয়া হয় (Job Recruitment 2022)। গত দুমাস আগে জব ফেয়ারের আয়োজন করা হয়েছিল।

সেটির মাধ্যমে ১০৩৩০ জন কর্মীকে নিয়োগ করা হয়েছিল। নতুন করে নিয়োগের জন্য ইতিমধ্যেই রাজ্য সরকারের তরফ থেকে বিভিন্ন সংস্থায় (স্বাস্থ্য, নির্মাণ, স্টিল, অটোমোবাইল ও টেলিকম, হোটেল ইত্যাদি) কতজন চাকরিপ্রার্থীদের প্রয়োজন তার নথি চাওয়া হয়েছে।

আবেদনের পদ্ধতি- ২৩ টি জেলার বাসিন্দা হলেই করা যাবে আবেদন। তবে সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করা যাবে (Job Recruitment 2022)। আবেদনকারী মোবাইলে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন।
১) অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে ‘Milan Utsav’ অপশনে ক্লিক করতে হবে।
২) নতুন পেজ ওপেন হলে’ Apply For Job Fair’ লিংকে ক্লিক করতে হবে।
৩) আবেদনকারীর যোগ্যতা অনুযায়ী নিয়োগ পদটি সিলেক্ট করে আবেদন জানাতে হবে।

আবেদনের শেষ তারিখ – এখনো পর্যন্ত আবেদনের শেষ তারিখ সম্পর্কে বলা হয়নি। তবে জুলাই মাসের শেষের দিকে জব ফেয়ার অনুষ্ঠিত হবে। তাই অনলাইনে যেকোন সময় অনলাইনে আবেদন করা যাবে। এর মধ্যে আবেদন জানাতে হবে (Job Recruitment 2022)। তবেই সেই মেলায় উপস্থিত থাকার জন্য আগে থেকে অনলাইনে আবেদন করে Token সংগ্রহ করা যাবে।

আরও পড়ুনঃ রাজ্যের বিদ্যুৎ দপ্তর প্রচুর সংখ্যক পদের নিয়োগ, জানুন আবেদনের পদ্ধতি, HURRY UP

আরো বিশদে জানতে হলে নিচের দেওয়া লিংকে ক্লিক করে জেনে নিতে পারেন।
Apply Now- Click Here

চাকরী সংক্রান্ত অন্যান্য খবরের আপডেট পেতে হলে ওয়েবসাইটটি ফলো করতে ভুলবেন না।

Written by Manika Basak

Leave a Reply

Your email address will not be published.