Kalyani AIIMS Recruitment – সরাসরি ইন্টার্ভিউয়ের মাধ্যমে 39,100 টাকা বেতনে চাকরির সুযোগ।

সমস্ত চাকরিপ্রার্থীদের জন্য দারুন খুশির খবর। ফের একগুচ্ছ শূন্যপদে Kalyani AIIMS Recruitment এর বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। কেন্দ্রীয় সরকার দ্বারা চালিত শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ কর্মসূচি শুরু হলো। দায়িত্ববান ও যোগ্য প্রার্থীদের উল্লিখিত শূন্যপদে নিয়োগ করা হবে। আজকের এই প্রতিবেদনে চাকরি সংক্রান্ত বিষয়ে বিস্তারিত তথ্যগুলি বলা হলো। প্রার্থীরা পুরো প্রতিবেদনটি মন দিয়ে পড়ে নেবেন।

Kalyani AIIMS Recruitment 2024

  • মোট শূন্যপদ
  • ভ্যাকেন্সি ডিটেলস
  • বেতন
  • আবেদন যোগ্যতা
  • আবেদন পদ্ধতি
  • নিয়োগ প্রক্রিয়া

মোট শূন্যপদ

সম্প্রতি একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে কেন্দ্রীয় সরকার দ্বারা চালিত মেডিক্যাল শিক্ষা প্রতিষ্ঠান কল্যাণী AIMMS এর তরফে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সবমিলিয়ে মোট 107 টি শূন্যপদে প্রার্থী নিয়োগ করবে এই প্রতিষ্ঠান। কোন কোন পদে নিয়োগ করা হবে, তার আবেদন যোগ্যতা কী? আবেদন জানাবেন কিভাবে? সবটা নিম্নে বর্ণনা করা হল।

ভ্যাকেন্সি ডিটেলস

Kalyani AIIMS Recruitment এর তরফে প্রকাশিত বিজ্ঞপ্তিটিতে উল্লেখ করা হয়েছে, প্রতিষ্ঠানের তরফে সিনিয়র রেসিডেন্ট (নন অ্যাকাডেমিক) এবং সিনিয়র ডেমনস্ট্রেটর এই দুই পদের জন্য কর্মী নিয়োগ করা হবে। জানা যাচ্ছে, নতুন নিযুক্ত প্রার্থীদের 12 থেকে 13 টি পদের দায়িত্ব অর্পণ করা হবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কমিউনিটি অ্যান্ড ফ্যামিলি মেডিসিন, হসপিটাল অ্যাডমিনিস্ট্রেশন, অবস্টেট্রিক্স অ্যান্ড গায়নোকলজি, রেডিয়োলজি, ট্রান্সফিউশন মেডিসিন অ্যান্ড ব্লাড ব্যাঙ্ক ও ফিজিওলজি ছাড়াও বায়োকেমিস্ট্রি, ডার্মাটোলজি, ENT, অর্থোপেডিক্স, অপথ্যালমোলজি, পেডিয়াট্রিক্স ও ট্রমা অ্যান্ড এমার্জেন্সি মেডিসিন বিভাগগুলির জন্য সিনিয়র রেসিডেন্ট পদে কর্মী নিয়োগ করা হবে।

এছাড়াও, হসপিটাল অ্যাডমিনিস্ট্রেশন, নিউক্লিয়ার মেডিসিন, জেনারেল মেডিসিন ও অ্যানাটমি, জেনারেল সার্জারি, ফরেন্সিক মেডিসিন অ্যান্ড টক্সিকোলজি, ফার্মাকোল, মাইক্রোবায়োলজি এবং অ্যানাস্থেশিওলজি বিভাগের জন্য চিকিৎসক নিয়োগ করবে এই প্রতিষ্ঠান।

বেতন

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, Kalyani AIIMS Recruitment এর উক্ত পদগুলিতে চাকরির জন্য যাঁরা যোগ্য বলে বিচার করা হবে ও শূন্যপদে নিযুক্ত হবেন, তাঁরা প্রতিমাসে 15,600 টাকা থেকে 39,100 টাকা অবধি বেতন পাবেন। এর সঙ্গে গ্রেস পে এর জন্য বাড়তি আরো 6,600 টাকা দেওয়া হবে প্রার্থীদের।

বছরের শুরুতেই 16,500 টাকা বেতনে পৌরসভার কর্মী নিয়োগ।

আবেদন যোগ্যতা

(A) যে সমস্ত আগ্রহী প্রার্থীরা এই নিয়োগ প্রক্রিয়ায় অংশ নিতে চান তাঁরা অবশ্যই শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে জেনে নিন। বিজ্ঞপ্তিতে এ বিষয়ে বিস্তারিত বলা হয়েছে।
(B) যে সমস্ত প্রার্থীরা উক্ত দুটি পদের নিয়োগে অংশ নিতে চান তাঁরা অবশ্যই বয়সসীমা সম্পর্কে জেনে নিন। নোটিফিকেশনে বলা হয়েছে, প্রার্থীদের সর্বোচ্চ বয়স হতে হবে 45 বছর পর্যন্ত। যদিও সংরক্ষিত শ্রেণীর প্রার্থীদের জন্য বয়সের ছাড় রয়েছে।

Hindustan Petroleum (হিন্দুস্তান পেট্রোলিয়াম)

আবেদন পদ্ধতি

কল্যাণী AIMMS তথা Kalyani AIIMS Recruitment এর নিয়োগ প্রক্রিয়ায় আবেদন জানানোর জন্য সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে আবেদন করতে পারেন। আবেদনরত প্রার্থীদের 1000 টাকা আবেদনমূল্য জমা করতে হবে।

ভারতীয় রেলে মাধ্যমিক পাশে 3015 কর্মী নিয়োগ। আবেদন প্রক্রিয়া জেনে নিন।

নিয়োগ প্রক্রিয়া

কোনো লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউর মাধ্যমে শূণ্যপদে নিয়োগ করবে Kalyani AIIMS Recruitment. আগামী 15 ও 16 জানুয়ারি অনলাইনে মাধ্যমে এবং অফলাইনে মাধ্যমে দুটি ইন্টারভিউর আয়োজন করা হয়েছে। আগ্রহী চাকরিপ্রার্থীরা উক্ত দিনগুলিতে ইন্টারভিউর জন্য উপস্থিত হবেন। এ বিষয়ে বিস্তারিত জানতে অফিসিয়াল বিজ্ঞপ্তিটি পড়ে নেবেন।
Written by Arshi Chakraborty.

Leave a Comment