Gyas booking cashback offer today

দুর্মূল্যের বাজারে সিলিন্ডার পিছু গ্যাসের দাম যখন হাজার টাকা (LPG Gas Cylinder Cashback Offer), তারমধ্যে কিছুটা হলেও স্বস্তি পাবেন সাধারণ মানুষ।এবার কী ভাবে এই ক্যাশব্যাকের সুবিধা পাওয়া যাবে, তা দেখে নেওয়া যাক।

নতুন বছরের আগমনে সাধারণ মানুষের জন্য LPG সিলিন্ডার বুকিংয়ে মিলবে ক্যাশব্যাক। খুব সহজেই এই ক্যাশব্যাকের সুবিধা আপনি নিতে পারেন (LPG Gas Cylinder Cashback Offer)।

কীভাবে পাবেন ক্যাশব্যাক?
প্রথমে আপনাকে Earning app, Pocket App installation করতে হবে। এরপর, Pockets App-এর মাধ্যমে গ্যাস সিলিন্ডার বুকিং করলে 10 শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন গ্রাহকেরা। এই অ্যাপটির মাধ্যমে ডিজিটাল লেনদেন করা যায়। এই অ্যাপটি আসলে ICICI ব্যাঙ্কের। এবার দেখে নেওয়া যাক, কী ভাবে এই অ্যাপের মাধ্যমে আপনি ক্যাশব্যাক নিতে পারেন (LPG Gas Cylinder Cashback Offer)।

যদি কোনও ব্যক্তি Pockets App-এর মাধ্যমে 200 টাকা বা তার বেশি বিল পেমেন্ট করেন, তবে 10 শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক পেতে পারেন। এই অফার পেতে গ্রাহকদের কোনও promocode-ও দিতে হবে না। মাসে মাত্র 3টি বিল পেমেন্টের জন্য এই নিয়ম প্রযোজ্য। কোম্পানির নিয়ম অনুযায়ী, এক ঘণ্টায় মাত্র 50 জন ব্যবহারকারী এই অফারের সুবিধা নিতে পারবেন। অন্যদিকে সবচেয়ে উল্লেখযোগ্য ব্যাপার হল (LPG Gas Cylinder Cashback Offer), বিল পেমেন্ট করলে মাত্র এক ঘণ্টায় 1টি পুরস্কার/ক্যাশব্যাক এবং মাসে 3টি পুরস্কার/ক্যাশব্যাক পাওয়া যেতে পারে।

প্রথমে Pockets Wallet app খুলুন। এরপর রিজার্জ অথবা Pay Bills অপশন ক্লিক করুন। এরপর Choose Billers-এর মধ্যে More অপশনে ক্লিক করুন। এখানে LPG অপশন দেখা যাবে। এবার নিজের সার্ভিস প্রোভাইডার (LPG Gas Cylinder Cashback Offer) বেছে নিন ও নিজের রেজিস্টার করা মোবাইল নম্বর দিন। এবার এখানে LPG বুকিং অ্যামাউন্ট দেখা যাবে। বুকিং অ্যামাউন্ট এবার পেমেন্ট করতে হবে।

এই পেমেন্ট করা হলেই 10 শতাংশ রেটে ক্যাশব্যাক পাবেন। তবে সর্বোচ্চ ক্যাশব্যাক হতে পারে 50 টাকা। 1 ঘণ্টার মধ্যে Pockets App-এ ক্যাশব্যাক চলে আসবে।আর মাসে তিনটি গ্যাস বুকিং কিংবা বিল পেমেন্টে আপনি 50 টাকা করে মোট 150 টাকার ক্যাশব্যাক পেতে পারেন।

Leave a Reply

Your email address will not be published.