LPG Price Update

LPG Price Update- অন্যান্য জায়গায় কতটা কমলো LPG এর দাম?

বর্তমানে প্রায় প্রত্যেকটি বাড়িতেই গ্যাস সিলিন্ডার ব্যবহার করেই রান্না হয় (LPG Price Update)। কিন্তু ক্রমশ গ্যাস সিলিন্ডারের দাম বাড়ায় বিপদে পড়েছেন সাধারণ মানুষ। তবে সাধারণ মানুষের জন্য সুখবর। সম্প্রতি কমানো হয়েছে গ্যাস সিলিন্ডারের দাম।

আরও দেখুনঃ ফিক্সড ডিপজিটে বাড়লো সুদের হার, দেখুন নতুন সুদের তালিকা।

কাঠে বা উনুনের আঁচে অনেকেরই সমস্যা হয়। তাই বাড়িতে স্টোভ বা উনুনের বদলে, গৃহকর্ত্রীর সুবিধার্থে গ্যাস সিলিন্ডার আনা হয়েছে। কিন্তু দিন দিন বাড়ছে গ্যাস সিলিন্ডারের দাম (LPG Price Update)। উপায়? ব্যবহার তো করতেই হবে। তাই অগত্যা বাধ্য হয়েই দাম দিয়ে কিনতে হচ্ছে সিলিন্ডার। কিন্তু এবার হাফ ছেড়ে বাঁচার পালা সাধারণ মানুষের।

কতটা কমলো গ্যাস সিলিন্ডারের দাম?
দাম কমেছে বাণিজ্যিক গ্যাস সিলিন্ডারের। কলকাতায় প্রতি বাণিজ্যিক সিলিন্ডারের দাম ১৮২ টাকা করে কমেছে (LPG Price Update)। এছাড়া দিল্লি, মুম্বই-সহ দেশের অন্যান্য মেট্রো শহরেও অনেকটা দাম কমেছে বাণিজ্যিক গ্যাস সিলিন্ডারের। প্রতি ১৯ কেজি এই সিলিন্ডারের দাম কমার ফলে হোটেল, রেস্টুরেন্টগুলি বিশেষ সুবিধা পাবে বলে মনে করা হচ্ছে। বিশেষত ছোট হোটেলগুলি।

কোথায় কত দাম রাখা হয়েছে?
বর্তমানে কলকাতায় ১৯ কেজি বাণিজ্যিক গ্যাস সিলিন্ডারের দাম ২১৪০ টাকা। দিল্লিতে বাণিজ্যিক গ্যাস সিলিন্ডারের দাম কমেছে ১৯৮ টাকা (LPG Price Update)। মুম্বইয়ে বাণিজ্যিক গ্যাস সিলিন্ডারের দাম কমেছে ১৯০.৫০ টাকা।

এছাড়া চেন্নাইতে বাণিজ্যিক গ্যাস সিলিন্ডারের দাম কমেছে ১৮৭ টাকা। যদিও তবে, এদিন গৃহের জন্য ১৪.২ কেজির এলপিজি সিলিন্ডারের দাম কমার কোনও তথ্য মেলেনি।

আরও পড়ুনঃ মাসের রেশন পেতে নানা সমস্যার সম্মুখীন? কোথায় অভিযোগ জানাবেন? জেনে নিন GOOD NEWS

এই সংক্রান্ত অন্যান্য খবরের আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবসাইটটি ফলো করতে ভুলবেন না।

Written by Manika Basak

Leave a Reply

Your email address will not be published.