মাল্টি টাস্কিং স্টাফ পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হলো (Multi Tasking Staff Recruitment)। কিভাবে আবেদন করবেন, বয়স, যোগ্যতা, শুন্যপদ কত বিভিন্ন বিয়য়ে রইলো বিস্তারিত বিবরণ।

মাল্টি টাস্কিং স্টাফ পদে (Multi Tasking Staff Recruitment) নিয়োগের জন্য সম্প্রতি গোয়ার জল সম্পদ বিভাগ বা ওয়াটার রিসোর্সেস ডিপার্টমেন্টের তরফে একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে৷ যোগ্য ও ইচ্ছুক প্রার্থীদের শীঘ্রই আবেদন করতে বলা হয়েছে৷ এই বিষয়ে বিস্তারিত জানতে প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইট goawrd.gov.in এ গিয়ে দেখতে হবে প্রার্থীদের৷ ইতিমধ্যেই আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ১০ নভেম্বর, ২০২১ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পাওয়া যাবে।

শূন্যপদ,বয়স ও নির্বাচন পদ্ধতি ১৯০টি শূন্য পদ রয়েছে।উক্ত পদে (Multi Tasking Staff Recruitment) আবেদনের জন্য প্রার্থীদের বয়স ২০ অক্টোবর, ২০২১ তারিখ অনুযায়ী ৪৫ বছরের মধ্যে হতে হবে। প্রার্থীদের লিখিত পরীক্ষা হবে। লিখিত পরীক্ষার ফলের ভিত্তিতে প্রার্থীদের নাম বাছাই করে নিয়োগ করা হবে।

আবেদন পদ্ধতি আবেদনপত্র পূরণের পর সব নথির ফোটোকপি এবং প্রয়োজনীয় সার্টিফিকেটে নিজে স্বাক্ষর করে প্রতিষ্ঠানের ঠিকানায় জমা দিতে হবে প্রার্থীদের। প্রার্থীরা সরাসরি আবেদনপত্র জমা করাতে পারেন। অথবা ডাকে নিম্নলিখিত ঠিকানায় আবেদন পাঠাতে পারেন৷The Chief Engineer, Water Resources Department, Sinchai Bhawan, Near Police Station, Porvorim,Goa

প্রার্থীরা সরাসরি আবেদন করতে চাইলে অফিশিয়াল ওয়েবসাইটে (ক্লিক করুন)যেতে হবে৷ 

Leave a Reply

Your email address will not be published.