Old Coin Sale Earn Money

Old Coin Sale Earn Money- কিভাবে বিক্রি করবেন এই নোট? জেনে নিন

অতিমারীর আবহে এমন অনেকেই আছেন (Old Coin Sale Earn Money), যাদের আর্থিক অবস্থা ক্রমশ নিম্নমুখী হয়েছে। বর্তমানে সেই অবস্থার উন্নতি করতে ভালোই পরিশ্রম করে চলেছেন। আবার অনেকে সংসারের আর্থিক অবস্থা স্বচ্ছল করার জন্য পড়াশোনার পাশাপাশি অভিভাবককে কাজের মাধ্যমে সাহায্য করছেন। এর অবস্থায় যদি বাড়িতে বসেই বিনা পরিশ্রমে লাখ লাখ টাকা রোজগার করা যায়, তাহলে তো কোনো কথাই হয় না। কিন্তু কিভাবে সেটি সম্ভব?

মাত্র 1 টাকার নোট করবে ধামাল, পাওয়া যাবে 7 লক্ষ টাকা

বর্তমানে অনেকেরই পুরোনো টাকা বা কয়েন জমানোর শখ রয়েছে, সেটির মাধ্যমেই উপার্জন করা সম্ভব লাখ লাখ টাকা (Old Coin Sale Earn Money)। কিন্তু কিভাবে সেটি বিক্রি করা যাবে? এই প্রশ্নই থাকে প্রায় সকল সাধারণ মানুষের মনে। আজকে এই প্রতিবেদনের মাধ্যমে এই সম্পর্কেই জানানো হবে। তাহলে চলুন জেনে নেওয়া যাক।

নোট বৃত্তান্ত-
কোন ব্যক্তির কাছে যদি পুরোনো ৫০ টাকার নোট থাকে, তাহলে তিনি পাবেন প্রায় ৫ লাখ টাকা। তবে সব ৫০ টাকার নোটের ক্ষেত্রে সেটি প্রযোজ্য নয়। এই ৫০ টাকার নোটে থাকতে হবে তিন সংখ্যার নম্বর। নম্বরটি হলো ৭৮৬.

কেন এই নম্বরটি বিক্রির কারণ?
প্রসঙ্গত, মুসলিম ধর্মাবলম্বীদের কাছে ৭৮৬ সংখ্যার নোটকে শুভ বলে মনে করা হয়। তবে হিন্দু ধর্মের মানুষেরাও এই নম্বরটিকে শুভ বলে মনে করেন। এবার আসি কিভাবে বিক্রি করবেন এই নোট? চলুন তাহলে জেনে নেওয়া যাক।

কিভাবে বিক্রি করা সম্ভব?
বর্তমানে অনেক ই-কমার্স ওয়েবসাইট (ইবে, কুইকার, ইন্ডিয়া মার্ট ইত্যাদি) রয়েছে, যে গুলির মাধ্যমে পুরোনো কয়েন বা নোট বিক্রি করা যাবে। তার আগে মানতে হবে ওয়েবসাইটের নির্দিষ্ট নিয়ম।

১) বিক্রেতা হিসেবে নিজের একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে।
২) ওয়েবসাইটের নির্দিষ্ট নিয়ম কানুন মেনে কয়েন বা নোটের উভয় দিকের একটি ছবি তুলতে হবে ও সেটি ওয়েবসাইটে আপলোড করতে হবে।
৩) বিক্রেতার বৈধ মোবাইল নম্বর দিতে হবে (Old Coin Sale Earn Money)। এর ফলে কোন ক্রেতা সেই নোটটি কিনতে ইচ্ছুক হলে, বিক্রেতার সাথে সরাসরি যোগাযোগ করে নেবেন।

আপনার কাছেও যদি এই নোট থেকে থাকে, তাহলে পাবেন ৫ লাখ টাকা। যদি ২-৩ টি এই সংখ্যাযুক্ত নোট থাকে, পাবেন ১০-১৫ লাখ টাকা।

মাসে লাখ টাকা আয়ের নতুন ফন্দি, শুরু করুন স্বল্প পুঁজিতে এই ব্যবসা।

এই সংক্রান্ত অন্যান্য খবরের আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবসাইটটি ফলো করতে ভুলবেন না।

Written by Manika Basak

Leave a Reply

Your email address will not be published.