Old Coin Sale Online

Old Coin Sale Online – বাড়িতে বসে সহজ আয়ের সহজ উপায় জানতে অবশ্যই পড়ুন পুরো প্রতিবেদনটি

আপনিও কি পুরনো জিনিসের প্রতি শৌখিন মনোভাব পোষণ করেন (Old Coin Sale Online)? বা ছোটবেলা থেকে পুরনো অথচ মূল্যবান জিনিস জমাতে পছন্দ করেন? তাহলে আপনার জন্য রয়েছে এক দারুণ সংবাদ। এবার আপনার কাছে যদি থাকে পুরনো দিনের কয়েন, তাহলে চোখের পলকে আপনিও হয়ে উঠতে পারেন কোটিপতি। ভাবছেন তো কি ভাবে? সেটা জানতে অবশ্যই পড়তে হবে এই পুরো প্রতিবেদনটি। চলুন তাহলে জানা যাক বাড়িতে বসে সহজে আয়ের বিশদ বিবরণ।

এমন হয়তো কোথাও দেখে অথবা শুনে থাকবেন যে পুরনো দিনের কয়েন বা টাকা বিক্রি করে কেউ রাতারাতি লাখপতি হয়ে উঠেছে! অনেকেই হয়তো জানেন না তাদের কাছে থাকা কোনো জিনিসের কতটা দাম থাকতে পারে। তাই এবার পালা সেই সমস্ত পুরনো জিনিস খোঁজার যা আপনাকে রাতারাতি বদলে দেবে (Old Coin Sale Online)। আজ আমরা আলোচনা করতে চলেছি এমনই একটি কয়েন সম্পর্কে যেটিতে স্বয়ং বৈষ্ণ দেবীর অবস্থান।

সম্প্রতি নানা ধরণের কয়েন এবং টাকার দাম আন্তর্জাতিক বাজারে বেশ নজর কেড়েছে। তবে এই মুহূর্তে বৈষ্ণ দেবীর ছবি আঁকা ৫ এবং ১০ টাকার কয়েনের চাহিদা আকাশছোঁয়া। তবে যে কোনোভাবে এই কয়েন বিক্রি করা যাবে না (Old Coin Sale Online)। শুধুমাত্র অনলাইনের মাধ্যমেই করা যাবে বিক্রি। সূত্রের খবর, কারো কাছে বৈষ্ণ দেবীর ৫ এবং ১০ টাকার কয়েন থাকলে, তিনি অনায়াসে পেতে পারেন লক্ষ লক্ষ টাকা।

ব্রেকিং নিউজ পেট্রলের দাম কমলো 9.50 টাকা, ডিজেল 7 টাকা, রান্নার গ্যাসের দাম কমলো 200 টাকা।

এই মুদ্রাগুলি ২০০২ সালে জারি করা হয়েছিল (Old Coin Sale Online)। যেহেতু এটিতে স্বয়ং মাতা রানির ছবি রয়েছে, তাই লোকেরা এই কয়েনকে খুব শুভ বলে মনে করছেন। আর তাই এই ধরণের কয়েনের জন্য অনুরাগীরা ব্যায় করছেন লক্ষ লক্ষ টাকাও। তবে শুধুমাত্র ৫ বা ১০ টাকার কয়েনই নয়, ১ টাকার কয়েনও আপনাকে করে তুলতে পারে রাতারাতি ধনী।

এখন যে ১ টাকার কয়েনের কথা বলছি সেটি ১০০ বছরেরও বেশি পুরনো, যেটি ১৯১৩ সালে জারি করা হয়েছিল। আপনার কাছে যদি এমন কয়েন থাকে তবে আপনি ঘরে বসে ২৫ লক্ষ টাকা আয় করতে পারবেন। এই কয়েনটি সরকার জারি করেছিল যেটি রুপো থেকে তৈরি হয়েছিল। এখন এটি ভিক্টোরিয়ান বিভাগে অন্তর্ভুক্ত করা হয়েছে, যেটি খুবই বিরল। এটিও আপনারা ইন্ডিয়া মার্ট ওয়েবসাইটে বিক্রি করতে পারবেন।

এই কয়েনগুলি আপনারা যে ওয়েবসাইটগুলোর মাধ্যমে বিক্রি করতে পারবেন সেগুলি হল (Old Coin Sale Online)-
১) https://dir.indiamart.com/impcat/old-coins.html
২) https://in.pinterest.com/080841052o/sell-old-coins/
৩) http://www.indiancurrencies.com/

অনেক লোক এই জাতীয় কয়েনের সন্ধান করছেন। তাই তা বিক্রি করার জন্য সাইটে যেতে হবে এবং আপনার লগইন আইডি তৈরি করতে হবে এবং কয়েনগুলির ছবি আপলোড করতে হবে। তারপর গ্রাহকরাদের সেটি দেখে পছন্দ হলে তাঁরা নিজেরাই কয়েন কেনার জন্য আপনার সঙ্গে যোগাযোগ করবে।

 ২০ টাকার জিনিস বিক্রি করতে পারেন মাত্র ৮০ টাকায়!

প্রতিদিন আরও নিত্য নতুন খবরের আপডেট পেতে ফলো করতে ভুলবেন না আপনাদের সকলের প্রিয় kaajcareer.com

Written by Manisha Basak.

2 thoughts on “Old Coin Sale Online 2022 – এই পুরনো খুচরো কয়েন থাকলেই বাজিমাত, রাতারাতি হয়ে যাবেন লাখপতি”

Leave a Reply

Your email address will not be published.