Old Note Sale

Old Note Sale – এখন আপনিও বাড়িতে বসে করতে পারেন ঝঞ্ঝাট হীন রোজগার

আপনি একজন চাকুরীজীবি হোন বা ব্যবসায়ী, শিক্ষার্থী হন বা অবসরপ্রাপ্ত ব্যক্তি অথবা বা হোন একজন গৃহবধূ, বাড়ি বসে আয় (Old Note Sale) করতে পারেন একসাথে লক্ষাধিক টাকা। চাকরিজীবী হোন ব্যবসায়ী, সৎ পথে রোজগার করে অধিক টাকা সঞ্চয় করতে রাজি থাকেন সবাই। কারন এখনকার দ্রব্যমূল্য বৃদ্ধির বাজারে প্রতিদিনই কিছুনা কিছুর দাম বেড়েই চলেছে।

আর মধ্যবিত্ত থেকে নিম্নবিত্ত সকলেরই সেই সমস্ত জিনিসে হাত লাগলে হাতে লাগছে ছ্যাকা। তাই এখন প্রায় সকলেই চান সংসারের বাঁধা-ধরা আয়ের পাশাপাশি যদি টুকটাক রোজগার (Old Note Sale) করা যায়। আজ এমন একটি উপায় কথা বলবো যা আপনারা হয়তো আগেও অনেকে শুনেছেন। তবে আয়ের পথে নেই কোনো ঝঞ্ঝাট।

অনেকেরই ছোটবেলা থেকে শখ থাকে পুরনো মূল্যবান জিনিস সংগ্রহ করার। সে ক্ষেত্রে অনেকেই জানেন যে পুরনো নোট বা কয়েন (Old Note Sale) আন্তর্জাতিক বাজারের নিলাম করলে পাওয়া যায় লক্ষ লক্ষ কোটি কোটি টাকা। রাতারাতি হয়ে যাওয়া যায় ধনী একজন ব্যক্তি। ঠিক যেমনটা হয় লটারিতে জিতলে।

সন্তানের পড়াশোনার প্রতি মন নেই? এই পদ্ধতিতে পড়ালে আপনিও হবেন একজন সচেতন অভিভাবক

তাই আপনার কাছে যদি ৭৮৬ নম্বর লেখা ১, ৫, ১০, ২০, ৫০, ১০০ এবং ২০০০ টাকার নোট থেকে থাকে যদি আপনি সেগুলি অনলাইনে বিক্রি (Old Note Sale) করেন তাহলে রাতারাতি আপনি হয়ে যেতে পারেন লাখপতি। এতগুলি নোটের মধ্যে এখন যে পুরনো নোটগুলি সবচেয়ে বেশি মানুষের নজর কাড়ছে সেগুলি হল ১০ ও ১০০ টাকার নোট।

আপনি কি ভাবছেন কেন শুধুমাত্র ৭৮৬ নম্বর লেখা নোট থেকে দেওয়া হচ্ছে বিশেষ গুরুত্ব? তাহলে শুনুন, এটি একটি বিশেষ নম্বর (Old Note Sale) যেটি ধর্মীয় ক্ষেত্রে ব্যবহার লক্ষ্য হয়। বিশেষ করে পৃথিবীজুড়ে সমস্ত মুসলিম ধর্মাবলম্বী মানুষের এই নম্বর থেকে বেশি প্রাধান্য দিয়ে থাকেন এবং শুভ বলে মনে করেন। এছাড়া বৌদ্ধ, খ্রিস্টান, হিন্দু প্রায় সমস্ত ধর্মের লোকেরা এই নম্বরটিকে বেশ শুভ বলে মনে করেন।

পুরাতন কয়েন ও নোট কেনাবেচা নিয়ে রিজার্ভ ব্যাংকের বড় ঘোষণা

কিভাবে এবং কোথায় বিক্রি করবেন? (Old Note Sale)
অনলাইনে এখন একাধিক ওয়েবসাইটের মাধ্যমে পুরনো নোট এবং কয়েন বিক্রি করা হয়। যেমন, ebay.in, coinbazaar ইত্যাদি ওয়েবসাইট। প্রথমে আপনাকে অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে একজন বিক্রেতা হিসেবে সাইন ইন করতে হবে। এরপর পরিষ্কার করে নোটের দু পিঠের ছবি আপলোড করতে হবে।

অ্যাকাউন্টটি সম্পর্কিত নিজের বৈধ ইমেইল আইডি ইত্যাদি দিতে হবে। যাতে যেতে ইচ্ছুক নেতারা সরাসরি আপনার সাথে যোগাযোগ করতে পারেন নোটটি কেনার (Old Note Sale) জন্য। এইভাবে যোগাযোগের মাধ্যমে আপনি সহজেই বিক্রি করতে পারেন পুরনো মূল্যবান নোট ঘরে বসে আয় করতে পারে লক্ষ লক্ষ টাকা।

এই সংক্রান্ত খবর আরও আপডেট পেতে ফলো করতে ভুলবেন না এই ওয়েব পোর্টালটি।
Written by Manisha Basak.

অষ্টম শ্রেণী পাসে পোস্ট অফিস থেকে মাসে ৫০ হাজার টাকা রোজগার করতে পারেন, কিভাবে জানেন?

Leave a Reply

Your email address will not be published.