organiser teacher latest news

Organizer Teacher Latest News – রাজ্যে অর্গানাইজার প্রাইমারী টিচার নিয়োগ নিয়ে সর্বশেষ আপডেট

 দীর্ঘদিন ধরে স্কুল কলেজ বন্ধ থাকার পর অবশেষে খুলেছে স্কুলের তালা (Organizer Teacher Latest News)। প্রাথমিক ভাবে পাড়ায় শিক্ষালয়ের সাফল্যের পর এবার মাননীয়া মুখ্যমন্ত্রীর নির্দেশে খুলতে চলেছে স্কুল। আর এবার শিক্ষক নিয়োগ নিয়ে ও স্বদর্থক বার্তা পাওয়া গেল।

মাস দুয়েক আগে কেন্দ্রীয় রিপোর্ট প্রকাশের পর জানা যায় রাজ্যে এক লক্ষ দশ হাজার শিক্ষক পদ শূন্য। কিন্তু দীর্ঘদিন স্কুল কলেজ বন্ধ থাকায় কার্যত শিক্ষক শূন্যতা দেখা যায়নি। কিন্তু এবার স্কুল খোলায় প্রচুর শিক্ষকের প্রয়োজন (Organizer Teacher Latest News).

গত বছর রাজ্যের শিক্ষামন্ত্রী ঘোষণা করেন প্রতি বছর শিক্ষক নিয়োগ হবে, এবং আদালতের নির্দেশে সমস্ত পেন্ডিং কেসে শিক্ষক নিয়োগ সম্পন্ন হবে। ইতিমধ্যেই তিনটি ক্যাটাগরির শিক্ষক নিয়োগ শুরু হয়েছে। এবং সর্বশেষ তথ্য অনুযায়ী এবার অর্গানাইজার টিচার বা সংগঠক প্রাথমিক শিক্ষক নিয়োগের (Organizer Teacher Latest News) প্রক্রিয়া শুরু হবে।

সংবাদসুত্রে জানা গেছে, যোগ্যতা এবং বয়সের ভিত্তিতে একাধিক (Organizer Teacher Latest News) ক্যাটাগরি বাছাই করা হয়েছে। এবং সেই ক্যাটাগরি অনুযায়ী একাধিক লিস্ট প্রস্তুতের কথা শোনা গেছে। এবং আশা করা যাচ্ছে চলতি মাসের আগেই এই বিষয়ে নোটিফিকেশন প্রকাশিত হতে পারে। তবে বর্তমানে নির্বাচনী প্রক্রিয়া চলায় মার্চ মাস নাগাদ এই অর্ডার বেরোতে পারে।

অন্যদিকে ২০১৭ সালের প্রাথমিক টেট (Primary TET 2017) পরীক্ষার নিয়োগ পরবর্তী ধাপ শীঘ্রই শুরু হবে। পরবর্তী আপডেট পেতে কাজ কেরিয়ার এর সঙ্গে থাকুন। আপনার কি মনে হয়, অরগানাইজার টিচার নিয়োগ (Organizer Teacher Latest News) শুরু হবে? নিচে কমেন্ট করে জানাতে পারেন।

৯০% সরকারি ভর্তুকি সাহায্য নিয়ে দশ হাজার টাকা বিনিয়োগ করে প্রতি মাসে লাখ লাখ টাকা করুন

৩১শে মার্চ পর্যন্ত আনলিমিটেড ফ্রি পাবেন BSNL সিম থাকলে

Leave a Reply

Your email address will not be published.