Advertisement
technology

Poco M4 Pro 5G Review – কম বাজেটে সেরা ফোন, দেখুন কি কি আছে এই ফোনে?

Advertisement

Poco M4 Pro 5G Review – ইতিমধ্যেই বাজারে এসে গিয়েছে অত্যাধুনিক এবং পকেট ফ্রেন্ডলি ফোন Poco M4 Pro।

অন্যান্য সমস্ত Poco অফারিঙের মতো এই মডেলটি একটি রিব্রান্ডেড Redmi Note 11 এর মতই কিন্তু দাম অনেক কমে পাবেন (Poco M4 Pro 5G Review), ইতিমধ্যে টিজার এবং অনেক অনলাইন অ্যাড এর মাধ্যমে একাধিক বিবরণ নিশ্চিত করেছে, এবং এখন সর্ব সমুক্ষে ফোনটি দাড়িয়ে আছে তার অত্যাধুনিক ফিচার্স নিয়ে।

Advertisement

রেডমি নোট এর মতোই ফিচার্স Poco M4 Pro একটি 5G সক্ষম ডিভাইস। এটি একটি 6nm চিপসেট দ্বারা চালিত হচ্ছে, এবং mediatek Dimensity 810। এছাড়াও Poco M4 Pro ডিভাইস টি 33W দ্রুত চার্জিং (Poco M4 Pro 5G Review), একটি 50 মেগাপিকসেল ক্যামেরা সিস্টেম এবং একটি স্টোরিও স্পিকার সেটআপ পাবে। Poco M4 Pro তে যে সমস্ত ফিচার্স আছে সেগুলো হলো

Poco M4 Pro : বিশেষত্ব এবং বৈশিষ্ট্য আমরা Redmi Note 11 এ যা দেখেছি তার থেকে স্মার্টফোন টি কিছুটা টুইক করা ডিজাইন এ আছে। ক্যামেরা টি একটি বিশাল আয়তোক্ষেত্রকার পটভূমিতে মোড়ানো। এই ব্যাকগ্রাউন্ড এর ভিতরে একটি Poco লোগো ও রয়েছে। স্মার্টফোন এর সামনের দিকে একটি কেন্দ্রীভূত পাঞ্চ হোল ডিসপ্লে রয়েছে। স্মার্টফোন এর শীর্ষে একটি IR ব্লাস্টার একটি স্পিকার এবং একটি মাইক্রোফোন বৈশিষ্ট্য দেখা যায় (Poco M4 Pro 5G Review)।

Advertisement

যেখানে নিচে, এটিতে আর একটি মাইক,একটি স্পিকার এবং টাইপ-সি পোর্ট আছে। স্মার্টফোনটি 8GB RAM দ্বারা পরিবেষ্টিত। টিজার এবং বাস্তব Poco M4 Pro এর মধ্যে পর্যালোচনা টিজারে বলা হয়েছিল যে Poco M4 Pro সেট টি 33W দ্রুত চার্জিং পাবে এবং বাস্তবে এই ফিচার্স টি আছে স্মার্টফোন এ (Poco M4 Pro 5G Review)।

এছাড়া 50 মেগাপিকসেল ক্যামেরা আর স্টোরিও স্পিকার সেটআপ পাবে এবং বাস্তবে সেটিও দেখা গেছে Poco M4 Pro সেটটি তে। টিজারে আরও বলা হয় Poco M4 Pro 5G তে 90HZ রিফ্রেশ রেট সহ একটি 6.6 ইঞ্চি IPS LCD প্যানেল থাকবে, এবং এটি 8GB RAM ও 256GB স্টোরেজ পেতে পারে এবং বাস্তবে সবকটি অনুমান কেই (Poco M4 Pro 5G Review) সত্যি প্রমাণিত করেছে Poco কোম্পানি এবং তাদের প্রত্যেকটি আসানুরূপ কথা গুলি সত্যি প্রমাণিত করে স্মার্টফোন Poco M4 Pro টিকে গত মঙ্গলবার লঞ্চ করেছেন। Poco M4 Pro দাম স্মার্টফোন টির দূরকম দাম আছে,
order price :- 15690/-

(Poco M4 Pro 5G Review) Shop Price :- 19960/-

Advertisement

আরও পড়ুন, অনলাইনে ইনকাম করার সেরা অ্যাপ, প্রতিদিন ৭০০ টাকা ইনকাম

Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Advertisement