Prepaid Recharge Plan Airtel

Prepaid Recharge Plan Airtel – 2G এর দামে 4G পরিষেবা এয়ারটেলের

ভারতের সবচেয়ে পুরনো বেসরকারি টেলিকম সংস্থা হল এয়ারটেল। লঞ্চ (Prepaid Recharge Plan Airtel) হওয়ার পর থেকে এয়ারটেল গ্রাহকদের দিয়ে এসেছে নানা ধরনের সুবিধা। সম্প্রতি ভারতে শুরু হতে চলেছে এয়ারটেলের 5G পরিষেবা। তবে 5G এলেও 4G গ্রাহকরা পাবেন আগের মতই নিখুঁত পরিষেবা।

আগে বেশিরভাগ গ্রাহকদের কাছেই ছিল বোতাম দেওয়া কীপ্যাড ফোন। বলাই বাহুল্য, সেই সময় প্ল্যানের দাম (Prepaid Recharge Plan Airtel) ছিল এখনকার থেকে অনেক কম। সেই সময় গ্রাহকরা বেশিরভাগই 10 টাকার টপ আপ প্ল্যানের রিচার্জ করতেন। আর কোম্পানি কে দেওয়া হত 7.47 টাকার টকটাইম। তবে এখন স্মার্ট ফোন ব্যবহারকারীর সংখ্যা যেহেতু বেশি, তাই খুব দরকার না হলে 10 টাকার টপ আপ প্ল্যানের রিচার্জ করতে চান না কেউ।

তবে গড়পড়তায় 10 টাকার রিচার্জ (Prepaid Recharge Plan Airtel) এখনও দিয়ে চলেছে এয়ারটেল। আজ আমাদের প্রতিবেদনে আলোচনা করতে চলেছি এয়ারটেলের এমনই দুটি জনপ্রিয় প্রিপেইড রিচার্জ প্ল্যান নিয়ে। গত কয়েক মাসে ভারতের টেলিকম সংস্থাগুলি তাদের প্ল্যানের দাম 20 শতাংশেরও বেশি বাড়িয়েছে।

পশ্চিমবঙ্গে ফের লিখিত পরীক্ষা ছাড়া নিয়োগ সরকারি চাকরিতে, সুযোগ হারালেই ক্ষতি

১) এয়ারটেলের 296 টাকার রিচার্জ প্ল্যান (Prepaid Recharge Plan Airtel)-
এই প্ল্যানের পরিসংখ্যান বলছে, গ্রাহকদের প্রতিদিন 10 টাকা খরচ করলে মিলবে 30 দিনের ভ্যালিডিটিতে মোট 25 GB ডেটা। আরও পেয়ে যাচ্ছেন আনলিমিটেড ফ্রি ভয়েস কলিং, প্রতিদিন 100 টি করে এসএমএস এর সুবিধা। আরও থাকছে Amazon Prime Video ফ্রি মোবাইল ট্রায়াল সহ অন্যান্য সুবিধা।

২) এয়ারটেলের 319 টাকার রিচার্জ প্ল্যান (Prepaid Recharge Plan Airtel)-
এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন পেয়ে যাচ্ছেন মোট 2 GB করে ডেটা। আরও পেয়ে যাচ্ছেন আনলিমিটেড ফ্রি ভয়েস কলিং, প্রতিদিন 100 টি করে এসএমএস এর সুবিধা। আরও থাকছে Amazon Prime Video ফ্রি মোবাইল ট্রায়াল সহ অন্যান্য সুবিধা।

চাকরীর চিন্তা বাদ দিয়ে, মাত্র ৫ হাজার টাকা দিয়ে ব্যাবসা শুরু করার মত একেবারে নতুন বিজনেস আইডিয়া

সেইদিক থেকে দেখতে গেলে দুতি রিচার্জ প্ল্যানই গ্রাহকদের দিচ্ছে প্রায় একই রকমেরর সুবিধা। হিসেব করলে দখা যায় সেই আগের মত 10 টাকা খরচ করলেই মিলছে এত কিছু সুবিধা। তবে আগে 10 টাকার টপ আপ প্ল্যানে থাক্ত না কোনও ভ্যালিডিটি। তাহলে আর দেরি কিসের। এখনই বেছে নিন আপনার পছন্দের প্ল্যানটি। আরও খবরের আপডেট পেতে ফলো করতে ভুলবেন না এই ওয়েবসাইটটি।
Written by Manisha Basak.

চার আনা বিক্রি করে পেয়ে যান চল্লিশ লক্ষ গুণ টাকা, কিভাবে জানেন?

Leave a Reply

Your email address will not be published.