Rs 10 Old note sale online

Old Note sale : পুরনো নোট থেকে আয় করুন বাড়িতে বসেই, পেয়ে যান লক্ষাধিক টাকা

আজকালকার বাজারে প্রায় প্রতিদিনই কোন না কোন জিনিসের দাম (Old Note sale) বেড়ে চলেছে। তাই অনেকেই চান একটু বেশি যাতে আয় করা যায়। তবে চাইলেই তো আর হঠাৎ করে বেতন বেড়ে যাওয়া সম্ভব হতে পারে না। তবে চিন্তা নেই। এখন সহজেই বাড়ি বসে কি ভাবে টাকা আয় করা যায় তারই একটি উপায় জানাতে চলেছি।

অনেক ব্যক্তি আছেন যারা ছোটবেলা থেকে পুরনো দুর্লভ সমস্ত কয়েন, টাকার নোট, পোস্ট অফিসের স্ট্যাম্প ইত্যাদি জমাতে ভালোবাসেন। এমন অনেকেই আছেন যারা হয়তো জানেন না আন্তর্জাতিক বাজারে এই সমস্ত জিনিস অনেক চড়া দামে বিক্রি (Old Note sale) করা হয়। আর তাই শখ পূরণের মধ্য দিয়ে যদি টাকা আয় করা যায় তাহলে ক্ষতি কি!

অনেকে আছেন যারা নিয়মিত লটারি কাটেন নিজের ভাগ্য বদলের জন্য। কিন্তু বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় টিকিটে কিছুই পাওয়া যায় না। উল্টে টাকা দিয়ে সেটি কিনতে হয়। তবে পুরনো নোটের ছবি অনলাইনে আপলোড করলে যে কেউ পেয়ে যাবেন টাকার বদলে টাকা (Old Note sale)। আসুন তাহলে দেখে নেওয়া যাক সম্পূর্ণ তথ্যটি।

অতিসম্প্রতি পাওয়া একটি খবর থেকে জানা গেছে, পুরনো নোট বিক্রি করে ব্যক্তি ৩ লক্ষ টাকা (Old Note sale) পর্যন্ত আয় করতে পারেন। তবে যে সে নোট হলে চলবে না। সেই নোটের থাকতে হবে কিছু বিশেষ বৈশিষ্ট্য। নোটটিতে অবশ্যই ৭৮৬ নম্বর লেখা থাকতে হবে।

৭৮৬ নম্বর লেখা ১, ৫, ১০, ২০, ৫০, ১০০ এবং ২০০০ টাকার নোট কারো কাছে থাকলে নিমেষেই তিনি হতে পারবেন বড়লোক। ইচ্ছুক ব্যক্তিরা Ebay.in এবং coinbazaar.in ওয়েবসাইটে এই নোট বিক্রি (Old Note sale) করে ৩ লক্ষ টাকার আয় করতে পারবেন। জেনে রাখা দরকার এখন সবথেকে বেশি চাহিদা রয়েছে ৭৮৬ লেখা ১০ টাকার নোটের। সুতরাং আর বলার অপেক্ষ রাখে না, এই নোট কারো কাছে থাকলে সহজেই তিনি বাড়ি বসে আয় করতে পারবেন ২ লক্ষ টাকা পর্যন্ত।

কিন্তু কেন এই ৭৮৬ নম্বরকে এত গুরুত্ব দেওয়া হচ্ছে?
আমাদের দেশ ধর্ম নিরপেক্ষ একটি দেশ। আমাদের দেশ তথা সারা পৃথিবীতে নানা ধর্মের মানুষ বসবাস করেন। সকল ধর্মেই কোন না কোন বিশেষ কিছুকে প্রাধান্য দেওয়া হয়। সেই ভাবে এই ৭৮৬ সংখ্যাটিরও (Old Note sale) ধর্মপ্রাণ মানুষদের মধ্যে অনেক গুরুত্ব রয়েছে।

আরও পড়ুন, তীব্র গরম থেকে স্বস্তি কলকাতাবাসীর! ঝাঁপিয়ে আসছে বৃষ্টি

বিশেষত মুসলিম ধর্মাবলম্বি মানুষেরা এই সংখ্যাটিকে অনেক বেশি শুভ বলে মনে করেন। তাদের অনেক কিছুতেই এই সংখ্যাটির উল্লেখ পাওয়া যায়। পৃথিবীর হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ধর্মাবলম্বি মানুষেরাও এই ৭৮৬ সংখ্যাটিকে (Old Note sale) বেশ শুভ মনে করে থাকেন। তাই এখন এই সংখ্যাটির প্রাধান্য নোট নিলামের ক্ষেত্রেও এসে পড়েছে।

এবারে জানা যাক নোটটি কিভাবে বিক্রি (Old Note sale) করা যায়-
১) প্রথমে ইচ্ছুক বিক্রেতাকে ebay.in ওয়েবসাইটটি ওপেন করতে হবে।
২) এরপর একজন বিক্রেতা হিসাবে সাইন ইন করতে হবে।
৩) তারপর সেই নোটের ছবি তুলে আপলোড করতে হবে।

আরও পড়ুন, রাজ্যের মেডিকেল কলেজে প্রচুর সংখ্যায় নিয়োগ, আবেদন করতে ক্লিক করুন

নোটটির ছবি তুলে আপলোড করলে তা বিজ্ঞাপন হিসাবে গ্রহণ করবে ebay.in এবং তারপরেই বিজ্ঞাপনটি সেই সংক্রান্ত ক্রেতাদের কাছে ওয়েবসাইটটি। আর ব্যাস তারপর অপেক্ষা শুধু কখন ক্রেতারা যোগাযোগ করবেন নোটটি কেনার জন্য। একবার যোগাযোগ করলেই তাদের সাথে সরাসরি কথা বলে ঠিক করে নেওয়া যাবে কত টাকায় সেটি বিক্রি (Old Note sale) করবেন এবং সেটি কোথায় ডেলিভারি করতে হবে। তাহলে আর দেরি কিসের। এখনই খুঁজতে লেগে পড়ুন ১০ টাকার এই মহামূল্যবান নোটটি। আর ঘরে বসেই হয়ে যান লাখপতি।

এই সম্পর্কিত আরও খবরের আপডেট পেতে ফলো করতে ভুল্বেন না এই ওয়েব পোর্টালটি।
Written by- Manisha Basak.

অনলাইনে বেচতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.