SBI YONO 2023

SBI YONO 2023 : বদলটি প্রযোজ্য দেশের সব ব্যাংকের সব গ্রাহকদের জন্য

সমস্ত ব্যাংক একাউন্ট গ্রাহকদের জন্য এবার সুখবর (SBI YONO 2023)। এসবিআই দেশের সমস্ত ব্যাংকের সমস্ত গ্রাহকদের কথা মাথায় রেখে আনতে চলেছে এক বিশেষ সুবিধা।

এতদিন পর্যন্ত গ্রাহকেরা Google Pay, Bharat Pay, phonepay এর মত ইত্যাদি 11টি অ্যাপ ব্যবহার করে থাকেন UPI এর মাধ্যমে ট্রানজাকশনের জন্য (SBI YONO 2023)।

তবে এবার নিজেই সেই সুবিধা আনতে চলেছে দেশের অন্যতম বড় রাষ্ট্রায়ত্ত ব্যাংক স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। ২০১৯ সালের মার্চ মাসে স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া তাদের YONO মোবাইল ব্যাঙ্কিং অ্যাপটি লঞ্চ করেছিল (SBI YONO 2023)। এবার সেটি পুনরায় আপডেট করার প্রস্তুতি শুরু করে দিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ।

নতুনভাবে সুদের হার বাড়ালো ব্যাংক, দেখে নিন কোথায় কত বাড়লো

বিখ্যাত সংবাদ সংস্থায় প্রকাশিত রিপোর্ট অনুসারে, ব্যাঙ্ক কর্তৃপক্ষ ‘SBI YONO 2.0’ ভার্সনটি আনতে ইতিমধ্যে কাজ করে চলেছে। তাড়াতাড়ি অ্যাপটি গ্রাহকদের জন্য চালু করা হবে (SBI YONO 2023)। তবে নতুন এই অ্যাপের মাধ্যমে গ্রাহকদের শুধুমাত্র ব্যাঙ্কিং পরিষেবাই নয় ই-কমার্স পরিষেবাও দেওয়া হবে।

এখন যে ভার্সনটি ব্যবহারকারীরা ব্যবহার করেন তার মাধ্যমে টাকা লেনদেন থেকে শুরু করে লোন নেওয়ার জন্য আবেদনের সুবিধাও পান তারা । এছাড়া এর মাধ্যমে আপনি এটিএম কার্ড ছাড়াও টাকা তুলতে পারবেন। আবার ডেবিট কার্ডের পিনও তৈরি করতে পারেন।

চার দিনের জন্য বিনামুল্যে ফ্রি কলিং ও ইন্টারনেট পরিষেবা ঘোষণা করলো Jio, কিভাবে পাবেন?

অর্থনীতি সংক্রান্ত আরও নানান খবরের আপডেট পেতে ফলো করতে ভুলবেন না আপনাদের প্রিয় kaajcareer.com

Written by Manika Basak.

Leave a Reply

Your email address will not be published.