SSC Recruitment BIG NEWS

SSC Recruitment BIG NEWS: এজলাস বদল, প্রাইমারি টেট সংক্রান্ত মামলা শোনার দায়িত্বে বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়

গত শুক্রবার কলকাতা হাইকোর্টে আনা হলো নতুন বদল (SSC Recruitment BIG NEWS)। এবার থেকে স্কুল সার্ভিস সংক্রান্ত মামলা, আপার প্রাইমারি, কলেজ সংক্রান্ত মামলা শোনার দায়িত্ব নেবেন বিচারপতি রাজশেখর মান্থা।

প্রসঙ্গত, বর্তমানে বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের অধীনে থাকা বিভিন্ন মামলা চলে গেল রাজশেখর মান্থার এজলাসে (SSC Recruitment BIG NEWS)। তবে বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় ঠিক কোন কোন মামলার দায়িত্বে থাকবেন? এমন প্রশ্ন উঠেছে অনেকের মনে।

আরও দেখুনঃ আগামী সপ্তাহে খুলছে স্কুল, পুজোর ছুটি কমানোর প্রস্তাব।

বিচারপতি গঙ্গোপাধ্যায় স্কুল সার্ভিস সংক্রান্ত মামলা, আপার প্রাইমারি, কলেজ সংক্রান্ত মামলা শোনার দায়িত্বে থাকবেন না ঠিকই, তবে প্রাইমারি এবং শ্রম সংক্রান্ত মামলা শোনার দায়িত্বে থাকবেন তিনি।

গত কয়েক মাস ধরে বিভিন্ন মামলায় তার এজলাস থেকেই সিবিআই তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে (SSC Recruitment BIG NEWS)। এমনকি বিভিন্ন নামিদামি ব্যক্তিদের নামে দায়ের করা হয়েছিল মামলা। তবে এবার কলকাতা হাইকোর্টে মামলা শোনার ক্ষেত্রে দায়িত্ব বদল করা হলো। যদিও প্রাইমারি টেট সংক্রান্ত মামলা শুনবেন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

তবে শুধুমাত্র একক বেঞ্চ নয়। বদল আনা হয়েছে আপিল বেঞ্চেও। এতদিন ধরে বিচারপতি হরিশ ট্যান্ডন আপিল বেঞ্চে এসএসসি, আপার প্রাইমারির মামলাগুলি শুনতেন। তবে এবার একে আপিল বেঞ্চে মামলা করে শুনবেন বিচারপতি সুব্রত তালুকদারের ডিভিশন বেঞ্চ।

আরও দেখুনঃ পশ্চিমবঙ্গের বেশ কয়েকটি সরকারি স্কুলে প্রচুর সংখ্যক শিক্ষক, গ্রুপ সি, গ্রুপ ডি, নন টিচিং স্টাফ নিয়োগ 2022

এই সংক্রান্ত অন্যান্য খবরের আপডেট পেতে হলে এই ওয়েবসাইটটি ফলো করতে ভুলবেন না।

Written by Manika Basak

Leave a Reply

Your email address will not be published.