Unlimited Data Plan Vi Hero

Unlimited Data Plan: এই সুবিধা উপভোগ করতে পারবেন সকল ইউজারেরা, বিশদে জানুন

গত বছরের শেষের দিকে দেশের বেসরকারি টেলিকম সংস্থাগুলি রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়েছে (Unlimited Data Plan)। ফলে নাজেহাল হতে হয়েছে সাধারণ মানুষকে। অবশ্য দামের দিক থেকে বিকল্প হিসেবে ইউজারদের পরিষেবা দিতে বাজারে আনা হয়েছে নানা মূল্যের রিচার্জ প্ল্যান। তেমনই এবার প্রথম সারির অন্যান্য টেলিকম সংস্থাগুলিকে টেক্কা দিতে ভোডাফোন-আইডিয়া (Vi) নিয়ে এলো তিনটি আকর্ষনীয় রিচার্জ প্ল্যান।

Vi-এর এই তিনটি রিচার্জ প্ল্যানকে টেলিকম সংস্থার তরফে নাম দেওয়া হয়েছে ভিআই হিরো আনলিমিটেদ প্রিপেড প্ল্যান (Unlimited Data Plan).বর্তমানে এই প্ল্যানগুলি ভিআই -এর মোবাইল অ্যাপে এবং ওয়েবসাইটে উপলব্ধ। আনলিমিটেড ভয়েস কলিং -এর সুবিধার সাথে এই প্ল্যানগুলিতে পাওয়া যাবে আরও অন্যান্য সুবিধাও। তাহলে চলুন জেনে নেওও যাক।

আরও দেখুনঃ মাত্র 90 টাকারও কমে দারুন সুবিধা দিচ্ছে BSNL, পাওয়া যাবে বিভিন্ন সুযোগ-সুবিধা

২৯৯ টাকার রিচার্জ প্ল্যান-
Vi -এর এই প্রিপেড প্ল্যানে ইউজারেরা পাবেন দৈনিক ১.৫ জিবি ডেটা ব্যবহারের সুবিধা (Unlimited Data Plan)। সাথে অতিরিক্ত ২ জিবি ডেটা। আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০ টি এসএমএস করার সুবিধা। এছাড়া ভোডাফোন-আইডিয়ার এই প্ল্যানে ইউজারেরা ইচ্ছেমতো নাইট ডেটা (রাত ১২ টা থেকে সকাল ৬ টা) ব্যবহার করতে পারবেন। উইকেন্ড রোল ওভারেরও সুবিধা থাকছে। অর্থাৎ সপ্তাহের ৫ দিনের অব্যবহৃত ডেটা শনি-রবিবার ব্যবহার করা যাবে। প্ল্যান ভ্যালিডিটি মাত্র ২৮ দিন।

৪৭৯ টাকার রিচার্জ প্ল্যান (Unlimited Data Plan)
Vi -এর এই প্রিপেড প্ল্যানে ইউজারেরা পাবেন দৈনিক ১.৫ জিবি ডেটা ব্যবহারের সুবিধা। আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০ টি এসএমএস করার সুবিধা। এছাড়া ভোডাফোন-আইডিয়ার এই প্ল্যানেও ইউজারেরা যতখুশি নাইট ডেটা (রাত ১২ টা থেকে সকাল ৬ টা) ব্যবহার করতে পারবেন। থাকছে উইকেন্ড রোল ওভারেরও সুবিধাও। অর্থাৎ সপ্তাহের ৫ দিনের অব্যবহৃত ডেটা শনি-রবিবার ব্যবহার করা যাবে। ব্যাক-আপ ডেটা হিসেবে ২ জিবি ডেটা অতিরিক্ত পাওয়া যাবে। প্ল্যান ভ্যালিডিটি মাত্র ৫৬ দিন।

৭১৯ টাকার রিচার্জ প্ল্যান-
Vi -এর হিরো আনলিমিটেড প্রিপেড প্ল্যানগুলির মধ্যে এটি দামের দিক থেকে অন্যগুলির তুলনায় একটু বেশি (Unlimited Data Plan)। এতে ইউজারেরা পাবেন দৈনিক ১.৫ জিবি ডেটা ব্যবহারের সুবিধা। আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০ টি এসএমএস করার সুবিধা। এছাড়া ভোডাফোন-আইডিয়ার এই প্ল্যানেও ইউজারেরা যতখুশি নাইট ডেটা (রাত ১২ টা থেকে সকাল ৬ টা) ব্যবহার করতে পারবেন। থাকছে উইকেন্ড রোল ওভারেরও সুবিধাও। অর্থাৎ সপ্তাহের ৫ দিনের অব্যবহৃত ডেটা শনি-রবিবার ব্যবহার করা যাবে। প্রতি মাসে ২ জিবি ব্যাক-আপ ডেটা পাওয়া যাবে। প্ল্যান ভ্যালিডিটি মাত্র ৮৪ দিন।

আরও দেখুনঃ অনলাইনে ফ্রিতে বিজ্ঞাপন দেখে মাসে আয় করুন প্রচুর টাকা, বিশ্বাস না হলে প্রমান দেখুন।

আপনিও যদি ভেবে থাকেন আনলিমিটেড প্ল্যান রিচার্জ করানোর মাধ্যমে নানা সুবিধা উপভোগ করবেন। তাহলে এই তিনটি প্ল্যানের মধ্যে একটি বেছে নিতে পারেন। রিচার্জ সম্পর্কিত অন্যান্য খবরের আপডেট পেতে হলে এই ওয়েবসাইটটি ফলো করতে ভুলবেন না।

Written by Manika Basak.

Leave a Reply

Your email address will not be published.