Weekly Horoscope 2022

Weekly Horoscope: উচ্চশিক্ষার জন্য ভালো সুযোগ আসতে পারে, এই রাশির জাতক-জাতিকাদের

গ্রহের প্রভাবে ফলে যেকোনো মানুষের জীবনে যেমন ভালো কোনও ঘটনা ঘটতে পারে (Weekly Horoscope)। ঠিক তেমনই এর প্রভাবে অনেক অপরিকল্পনীয় ঘটনারও সমুউখিন হতে পারে। এর বাজে প্রভাবে চাকরি থেকে ব্যবসা, কিংবা পরিবার থেকে আত্মীয়-সজন বা বন্ধুবান্ধবের সাথে সম্পর্কও নষ্ট হয়ে যেতে পারে। আজকে এই প্রতিবেদনে রাশিফল সম্পর্কে জানানো হবে। যার মাধ্যমে বিভিন্ন রাশির জাতক-জাতিকারা জানতে পারবেন জ্যোতিষশাস্ত্র মতে আজকের দিনটি কেমন যাবে।

মেষ (Aries) (২১ মার্চ-২০ এপ্রিলের মধ্যে যাদের জন্ম)- 
আজ কর্মলাভের প্রবল সম্ভাবনা রয়েছে। তবে এই রাশির জাতক-জাতিকাদের পারিবারিক সমস্যা দেখা দিতে পারে। বাইরের ঝামেলা থেকে এড়িয়ে চলার চেষ্টা করতে হবে। আয় বৃদ্ধির যোগ রয়েছে (Weekly Horoscope)। প্রভাবশালী কোনও ব্যক্তির থেকে সাহায্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। যৌথ কোনও কাজের সঙ্গে যুক্ত থাকলে প্রশংসা পেতে পারেন। অভিভাবকের শারিরীক সমস্যা দেখা দিতে পারে। শুভ রং কমলা। শুভ সংখ্যা ২৮। শুভ রত্ন ক্যাটস আই। শুভ দিক উত্তর-পশ্চিম।

আরও দেখুনঃ আজই হাতে পাওয়া যাবে না উচ্চমাধ্যমিকের রেজাল্ট, কবে মিলবে? তা জেনে নিন

বৃষ (Tarus) (২০ এপ্রিল-২১ মের মধ্যে যাদের জন্ম)- 
বাড়ি সংক্রান্ত বা জমি সংক্রান্ত বিষয়ে লাভের সম্ভাবনা রয়েছে। দুপুরের পর প্রত্যাশিত কাজে অগ্রগতি ঘটার সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীদের জন্য আজ কোনও সুখবর আসতে পারে। বাড়িতে কোনও অতিথি আসতে পারে। দুর্ঘটনা ঘটারও সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক সমস্যার সন্মুখীন হতে পারে। শরীরিক সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। শুভ রং মেরুন। শুভ সংখ্যা ৮৮। শুভ রত্ন চুনি। শুভ দিক উত্তর।

মিথুন (Gemini) (২১ মে-২১ জুনের মধ্যে যাদের জন্ম)- 
মিথুন রাশির জাতক জাতিকাদের আজ আর্থিক উন্নতি হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে সবথেকে বিশ্বাসযোগ্য মানুষ এই রাশির জাতক-জাতিকাদের ঠকাতে পারেন। বাচ্চার পড়াশোনা নিয়ে চিন্তা বাড়তে পারে। কর্মক্ষেত্রে কাজের চাপ থাকার ফলে পারিবারিক চাহিদা এবং প্রয়োজনীয়তাগুলি অবহেলিত হবে, ফলে সমস্যা দেখা দিতে পারে। লিভারের সমস্যায় ভুগতে হতে পারে (Weekly Horoscope)। জলপথে ভ্রমণের সুযোগ আসতে পারে। কোনও কাজে সাফল্য আসতে পারে। শুভ রং হলুদ। শুভ সংখ্যা ৮৭। শুভ রত্ন পান্না। শুভ দিক দক্ষিণ-পশ্চিম।

কর্কট (Cancer) (২১ জুন-২১ জুলাইয়ের মধ্যে যাদের জন্ম)- 
সঙ্গীতের সঙ্গে যুক্ত ব্যক্তিদের ভালো সুযোগ আসতে পারে। তবে প্রেমের ক্ষেত্রে এই দিনটি বিশেষ ভালো নয়, নানান সমস্যা দেখা দিতে পারে। দাম্ভিকতার জন্য ক্ষতির সম্ভাবনা রয়েছে। বহুদিন ধরে ফেলে রাখা কাজ আজ সেরে ফেলতে পারেন। ব্যবসায় শ্রী বৃদ্ধির যোগ রয়েছে। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা আর থাকবে না। তবে অভিভাবকদের সঙ্গে কোনও বিষয়ে তর্কে জড়িয়ে পড়তে পারেন। শুভ রং গোলাপী। শুভ সংখ্যা ৭২। শুভ রত্ন ডায়মন্ড। শুভ দিক দক্ষিণ।

সিংহ (Leo) (২১ জুলাই-২১ আগষ্টের মধ্যে যাদের জন্ম)- 
ব্যবসা বাণিজ্যের ক্ষেত্রেও আজ শুভ দিন। বহুদিনের কোনও সুপ্ত ইচ্ছা আজ পূরণ হতে পারে। অবিবাহিত জাতক-জাতিকাদের বিবাহের যোগ রয়েছে। উচ্চশিক্ষার সঙ্গে যারা যুক্ত, তাদের কোনও সুযোগ আসতে পারে। বাইরের ঝামেলা এড়িয়ে চলার চেষ্টা করতে হবে, নাহলে আইনি সমস্যায় জড়িয়ে পড়ার আশঙ্কা রয়েছে। আজ খরচ বৃদ্ধি পেতে পারে এবং অতিরিক্ত কাজের চাপে শারীরিক দুর্বলতা দেখা দিতে পারে। শুভ রং কালছে নীল। শুভ সংখ্যা ৩৬। শুভ রত্ন মুনস্টোন। শুভ দিক অগ্নিকোন।

কন্যা (Virgo) (২৮ আগষ্ট-২৩ সেপ্টেম্বরের মধ্যে যাদের জন্ম)-
এই রাশির জাতক-জাতিকাদের আর্থিক সমস্যা কেটে যাওয়ার সম্ভাবনা রয়েছে। খুচরো এবং পাইকারী বিক্রেতাদের জন্য আজ ভালো দিন। ফেলে রাখা ঘরোয়া বা গৃহস্থালীর কাজকর্ম সেরে নিন। ক্ষতির আশঙ্কা রয়েছে। প্রভাবশালী ব্যক্তির সান্নিধ্য লাভ হতে পারে (Weekly Horoscope)। প্রেম জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে। রাস্তাঘাটে চলাফেরা করার সময় বিশেষ সতর্কতা অবলম্বন করতে হবে। কর্মস্থলে দ্বায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। শুভ রং গেরুয়া। শুভ রত্ন জারকন। শুভ সংখ্যা ৮৪। শুভ দিক ঈষাণ।

তুলা (Libra) (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবরের মধ্যে যাদের জন্ম)-
দুপুরের পর প্রত্যাশিত কাজে অগ্রগতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারে। কর্মক্ষেত্রে বদলের সম্ভাবনা রয়েছে। শারীরিক সমস্যার কারণে কাজের ক্ষতি হতে পারে। জমি- বাড়ি সংক্রান্ত বিষয়ে লাভের সম্ভাবনা রয়েছে (Weekly Horoscope)। রাজনীতির সঙ্গে যুক্ত আছেন যারা তাদের জন্য দিনটি মোটামুটি ভালো। বাড়িতে কোনও অতিথি আসতে পারে। বিদ্যার্থীদের জন্য আজ বিশেষ কোনও সুখবর আসতে পারে। শুভ রং সাদা। শুভ সংখ্যা ২১। শুভ রত্ন মুক্তো। শুভ দিক উত্তর।

আরও দেখুনঃ ভারতীয় টাকায় গান্ধিজীর বদলে এবার রবীন্দ্রনাথ ও কালামের ছবি, কি জানালো রিজার্ভ ব্যাংক?

বৃশ্চিক (Scorpio) (২৪ অক্টোবর-২২ নভেবম্বরের মধ্যে যাদের জন্ম)-
শিক্ষার্থীদের জন্য সময়টা খুব একটা ভালো নয়। যানবাহন এবং সম্পত্তি সংক্রান্ত বিষয়ে অর্থ ব্যয় হতে পারে। বেহিসেবি খরচের ফলে সংসারে অশান্তি হওয়ার আশঙ্কা রয়েছে। অংশিদারী ব্যবসায় ভালো ফল পেতে পারেন। বন্ধুদের সঙ্গে সময় ভালো কাটবে (Weekly Horoscope)। উপস্থিত বুদ্ধির ফলে কর্মস্থানে উন্নতি হতে পারে। শিল্পীদের জন্য আজ দিনটি অনকূল। শরীরিক সমস্যা বৃদ্ধি পেতে পারে। অর্শের ব্যাথায় ভুগতে হতে পারে। শুভ রং লাল। শুভ সংখ্যা ৭৪। শুভ রত্ন নীলা। শুভ দিক পূর্ব।

ধনু (Sagittarious) (২২ নভেম্বর-২১ ডিসেম্বরের মধ্যে যাদের জন্ম)-
ব্যবসায় বা অন্য ক্ষেত্রে অর্থ বিনিয়োগের আগে চিন্তা-ভাবনা করাই ভালো। দাম্পত্য জীবন সুখের হতে পারে। কোনও বিষয়েই চটজলদি কোনও সিদ্ধান্ত আজ নেবেন না (Weekly Horoscope)। পিঠে ব্যাথার সমস্যা বাড়তে পারে। দ্বি-মুখী আয়ের সম্ভাবনা রয়েছে। তবে বেশি পরিশ্রম করলেও আর্থিক অবস্থার উন্নতি হওয়ার সম্ভাবনা খুব কম। সন্তানের কোনও কাজের জন্য মন ভালো হয়ে যাবে। ভ্রমণ সুখকর হলেও খরচ বৃদ্ধি পেতে পারে। শুভ রং সবুজ। শুভ সংখ্যা ৪৪। শুভ রত্ন সাদা প্রবাল। শুভ দিক দক্ষিণ।

মকর (capricorn) (২৪ দিসেম্বর-২০ জানুয়ারির মধ্যে যাদের জন্ম)-
এই রাশির জাতক-জাতিকাদের ব্যবসার ক্ষেত্রে ভাল সুযোগ আসতে পারে। প্রেমের ক্ষেত্রে কোনও জটিলতা সৃষ্টি হতে পারে। জমি-সম্পত্তি ক্রয় বা বিক্রয় করার জন্য আজ ভালো দিন। প্রতিবেশীর সঙ্গে বিবাদে আইনি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। আজ বাড়তি উপার্জন হওয়ার যোগ রয়েছে। কোনও পুরনো শত্রু ক্ষতি করার চেষ্টা করতে পারে। অস্ত্রোপচার সফল হবে (Weekly Horoscope)। পেটের সমস্যায় ভুগতে হতে পারে। শুভ রং গোলাপী। শুভ সংখ্যা ৮৬। শুভ রত্ন পান্না। শুভ দিক পূর্ব।

এই সংক্রান্ত অন্যান্য খবরের আপডেট পেতে হলে এই ওয়েবসাইটটি ফলো করতে ভুলবেন না।

Written by Manika Basak.

Leave a Reply

Your email address will not be published.