BDO Office Recruitment – লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউর মাধ্যমে বিডিওতে চাকরির সুযোগ।

রাজ্যে প্রচুর শূন্যপদে সরকারি চাকরির (BDO Office Recruitment) বিজ্ঞপ্তি প্রকাশিত। কোনো লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউর মাধ্যমে বেছে নেওয়া হবে প্রার্থীদের। নিয়োগ করা হবে ব্লক লেভেল সুপারভাইজার পদে। স্বাভাবিকভাবেই এই নিয়োগ একটি দারুণ সুযোগ হতে চলেছে সকলের জন্য। কিভাবে মিলবে এই পদে চাকরি? চাকরির জন্য আবেদন যোগ্যতা কী? একনজরে দেখে নিন নিয়োগ সম্পর্কিত বিস্তারিত তথ্যগুলি।

West Bengal BDO Office Recruitment in 2023

ভ্যাকেন্সি ডিটেলসঃ
সম্প্রতি পূর্ব বর্ধমানের ব্লক ডেভেলপমেন্ট দপ্তর থেকে একটি নতুন বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। এই বিজ্ঞপ্তিতে BDO Office Recruitment বা ব্লক লেভেল সুপারভাইজার পদে কর্মী নিয়োগের জন্য বিস্তারিত তথ্য ব্যাখ্যা করা হয়েছে। দপ্তরের তরফে জানানো হয়েছে, এই নিয়োগ হবে সম্পূর্ণ কন্ট্যাকচুয়াল বা চুক্তি ভিত্তিক। মোট শূন্যপদের সংখ্যা স্পষ্ট করে জানানো হয়নি।

আবেদন যোগ্যতাঃ
১) সংশ্লিষ্ট শূন্যপদে আবেদন জানানোর জন্য আবেদনকারীর বয়স হতে হবে
সর্বোচ্চ ৬৫ বছর।
২) আবেদনকারী প্রার্থীকে অবসরপ্রাপ্ত সরকারী চাকুরিজীবী হতে হবে অথবা
শিক্ষকতায় চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

বেতনঃ
BDO Office Recruitment এর জন্য দপ্তরের তরফে প্রকাশিত অফিসিয়াল নোটিফিকেশনে উল্লেখ করা হয়েছে, উক্ত পদে নির্বাচিত প্রার্থীদের বেতন হবে প্রতি মাসে ১০ হাজার টাকা।

আবেদন পদ্ধতিঃ
BDO Office Recruitment এ আগ্রহী প্রার্থীদের আবেদন জানাতে হবে অফলাইন মারফত। তবে প্রথমে অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করে পূর্ণাঙ্গ বিজ্ঞপ্তি-সহ অ্যাপ্লিকেশন ফর্মটি ডাউনলোড করে নেবেন। এর সঙ্গে প্রয়োজনীয় ডকুমেন্টগুলি যুক্ত করে সাবমিট করতে হবে প্রার্থী দের।

মাধ্যমিক পাশে কেন্দ্রীয় সংস্থায় চাকরি! জানুন আবেদন পদ্ধতি

প্রয়োজনীয় ডকুমেন্টঃ
BDO Office Recruitment এ আবেদন জানানোর জন্য যে যে প্রয়োজনীয় ডকুমেন্টগুলি জমা দিতে হবে সেগুলি হল-
১) মাধ্যমিকের অ্যাডমিট কার্ড
২) সমস্ত শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট
৩) কাস্ট সার্টিফিকেট
৪) কালার পাসপোর্ট সাইজ ছবি। ইন্টারভিউর দিন এই ডকুমেন্টসগুলি অবশ্যই নিয়ে আসতে হবে।

Anganwari Helper Recruitment (অঙ্গনওয়াড়ি হেল্পার পদে চাকরি)

আবেদনের সময়সীমাঃ
প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, উক্ত পদের জন্য ইন্টারভিউ শুরু হবে ডিসেম্বর মাসের ২০ তারিখ দুপুর বারোটা থেকে। ওই দিন নিজ ডকুমেন্ট-সহ নির্দিষ্ট স্থানে উপস্থিত থেকে ইন্টারভিউতে অংশ নিতে হবে প্রার্থীদের। ইন্টারভিউর ঠিকানা হলো:
(Chamber Of The Block Development Officer, Burdwan Development Block)।

ডিসেম্বর মাসে কোন কোন চাকরির ফর্ম ফিলাপ চলছে? কেন্দ্র ও রাজ্য সরকারি চাকরির তালিকা।

নিয়োগ পদ্ধতিঃ
BDO Office Recruitment এ কোনো লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউর মাধ্যমে প্রার্থীদের নিয়োগ করা হবে বলে জানানো হয়েছে। এছাড়া, এ বিষয়ে বিস্তারিত জানতে নজর রাখতে হবে অফিসিয়াল ওয়েবসাইটে।

Leave a Comment